whatsapp channel

হুবহু যেন সইফের নকল, বিরল ছবি শেয়ার করলেন শর্মিলা ঠাকুরের বড় মেয়ে

সাবা আলি খান, ক্যামেরার সামনে বিশেষ আসেন না। ক্যামেরায় তার খানিক অ্যালার্জি আছে বৈকি, তবে সোশ্যাল মিডিয়ায় তিনি বেশ অ্যাক্টিভ। মাঝে মধ্যেই পুরোনো স্মৃতি উস্কে নানান স্বাদের ছবি পোস্ট করেন।…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

সাবা আলি খান, ক্যামেরার সামনে বিশেষ আসেন না। ক্যামেরায় তার খানিক অ্যালার্জি আছে বৈকি, তবে সোশ্যাল মিডিয়ায় তিনি বেশ অ্যাক্টিভ। মাঝে মধ্যেই পুরোনো স্মৃতি উস্কে নানান স্বাদের ছবি পোস্ট করেন।

Advertisements

কিছুদিন আগে একটি ছবি খুঁজে পেয়েছেন তিনি। সেই ছবি পুনুরুদ্ধার করার পর তা সোশ্যাল মিডিয়ায় ঢেলে দেন। অবশ্য ছবিটি নিজে দেওয়ার পর থেকে নিজেই অবাক হয়ে যান তিনি। কিছুতেই বুঝতে পারেন না ছবিতে মানুষটি কে। নেটিজেনদের কাছে সাবার প্রশ্ন ছিল, ‘আমি ভাবছি…এটা কে??? ছবিটি তুলেছি আমি’। ক্যাপশনে হ্যাশট্যাগে লেখেন #ফ্রাইডেফান।

Advertisements

অবশ্য নেট জনতা পটাপট উত্তর দিয়েছেন। ছবিতে দেখা যাচ্ছে, একটি বাচ্চা একটি খেলনা গাড়িতে বসে রয়েছে। আর তাঁকে দেখতে লাগছে হুবহু পরিবারের অন্য একজন সদস্যের মতো। একজন তো কমেন্টে লিখেই ফেললেন, ‘সইফের নকল’। কেউ লিখেছেন, ‘মাশা আল্লা, তৈমুর বাবার একেবারে কার্বন কপি’, কেউ লিখলেন, ‘কপি-পেস্ট’ তো কেউ লিখলেন, ‘তৈমুরের মতো’ চতুর্থজন লিখলেন, ‘তৈমুর ওঁর জেরক্স’।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Saba (@sabapataudi)

Advertisements

আপনারা আশা করি বুঝে গেছেন এতক্ষণে ছবিটি কার। ছবিটি একেবারেই সাইফ আলি খানের নয়, বরং এটা সাইফ পুত্র ইব্রাহিমের। এই ইব্রাহিম ছোট থেকেই হুবহু তার বাবার মতন দেখতে হয়েছে। বড় হতে না হতে ইব্রাহিম পুরোপুরি সাইফ আলি খান হয়ে গিয়েছেন। যা দেখে পিসি সাবা আলি খান পর্যন্ত সংশয় প্রকাশ করেছেন মজার ছলে।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media