whatsapp channel

Nusrat Jahan: পোশাকের ফাঁকে উঁকি দিচ্ছে গোপন ট্যাটু, পুজো শেষ হতেই ভোলবদল নুসরত জাহানের

দুর্গাপুজোর প্রতিটি দিন নুসরত জাহান (Nusrat Jahan Ruhi)-কে দেখা গিয়েছে ভারতীয় সাজে। কখনও তিনি পরেছেন শাড়ি, কখনও বা সালোয়ার-কামিজ। একসময় নিখিল জৈন (Nikhil Jain)-এর সাথে করোনা বিধি না মেনে মন্ডপে…

Avatar

Nilanjana Pande

দুর্গাপুজোর প্রতিটি দিন নুসরত জাহান (Nusrat Jahan Ruhi)-কে দেখা গিয়েছে ভারতীয় সাজে। কখনও তিনি পরেছেন শাড়ি, কখনও বা সালোয়ার-কামিজ। একসময় নিখিল জৈন (Nikhil Jain)-এর সাথে করোনা বিধি না মেনে মন্ডপে প্রতিমা দর্শনে গিয়েছিলেন নুসরত। কিন্তু বর্তমানে চিত্রটি অন্য। চলতি বছর যশ দাশগুপ্ত (Yash Dasgupta)-র সাথে পুজো মন্ডপে দেখা মিলেছে নুসরতের। তবে বিজয়া দশমীর রেশ কাটতে না কাটতেই নুসরত আবারও ক্যামেরাবন্দি হলেন পাশ্চাত্য পোশাকে।

বুধবার ইন্সটাগ্রামে নুসরত নিজের নতুন ফটোশুটের কিছু ঝলক শেয়ার করেছেন। ছবিতে নুসরতের পরনে রয়েছে উজ্জ্বল কমলা রঙের উলেন জাম্পস্যুট। জাম্পস্যুটের কোমরে বাঁধা একই রঙের ফুলস্লিভ সোয়েটার। জাম্পস্যুটের দুটি স্লিভ নুডল প‍্যাটার্নের। সোনালি রঙের রিং দিয়ে তৈরি স্লিভগুলি। জাম্পস্যুটের ডিপ ব্যাকলাইনের কারণে দৃশ্যমান হয়েছে নুসরতের অফ হোয়াইট রঙের অন্তর্বাস। ডিপ নেকলাইনের কারণে উন্মুক্ত রয়েছে নুসরতের ক্লিভেজ। চুলে বাঁধা রয়েছে পনিটেল। চোখ আবৃত রয়েছে ব্রাউন শেডের সানগ্লাসে। ঠোঁট রাঙানো ন্যুড পিঙ্ক শেডের লিপস্টিকে। রোদে মাখামাখি হয়ে ছবিগুলি তুলেছেন নুসরত। ছবিগুলি অবশ্যই কলকাতার বাইরে তোলা।

ছবিগুলির ক্যাপশনে নুসরত পোস্ট করেছেন কমলা লেবুর ইমোজি। নুসরতের অনুরাগীদের একাংশের মতে, ছুটি কাটাতে গিয়েছেন অভিনেত্রী-সাংসদ। তবে অনেকেই নুসরতকে কটাক্ষ করে লিখেছেন, তাঁর উচিত মানুষের জন্য কিছু কাজ করা। বলা বাহুল্য, তৃণমূল কংগ্রেসের অন্দরেও বসিরহাটের অভিনেত্রী-সাংসদ নুসরতকে নিয়ে ঘনিয়েছে অসন্তোষ। ফলে আগামী লোকসভা নির্বাচনের টিকিট তাঁর কাছে ক্রমশ অনিশ্চিত হয়ে উঠছে।

আগামী দিনে নুসরতকে দেখা যাবে সাসপেন্স থ্রিলার ঘরানার ফিল্ম ‘শিকার’-এ। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta)।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

whatsapp logo