whatsapp channel

Susmita Dey: শুটিং করতে গিয়ে মারাত্মক আঘাত পেলেন ‘পঞ্চমী’ সুস্মিতা!

মাত্র কিছুদিন আগেই শুরু হয়েছে স্টার জলসার নতুন ধারাবাহিক ‘পঞ্চমী’-র সম্প্রচার। এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন সুস্মিতা দে (Susmita Dey)। তাঁর চরিত্রের নাম পঞ্চমী। অতিপ্রাকৃত ঘটনার আধারে নির্মিত ‘পঞ্চমী’…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

মাত্র কিছুদিন আগেই শুরু হয়েছে স্টার জলসার নতুন ধারাবাহিক ‘পঞ্চমী’-র সম্প্রচার। এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন সুস্মিতা দে (Susmita Dey)। তাঁর চরিত্রের নাম পঞ্চমী। অতিপ্রাকৃত ঘটনার আধারে নির্মিত ‘পঞ্চমী’ ধারাবাহিকের সেটে আপাতত সুস্মিতার সঙ্গী একটি হুইলচেয়ার। তাতে বসেই সেটে যাতায়াত করতে হচ্ছে তাঁকে।

Advertisements

প্রকৃতপক্ষে , খুব ছোট্ট একটি দূর্ঘটনা ঘটে গিয়েছে সুস্মিতার সাথে। ‘পঞ্চমী’ ধারাবাহিকের একটি দৃশ্যের শুটিংয়ের সময় দূর্ঘটনাটি ঘটে। এই দৃশ্যে সুস্মিতার সাথে অভিনয় করছিলেন রাজদীপ গুপ্ত (Rajdip Gupta)। দৃশ্যটি ছিল নায়ক পঞ্চমীকে কোলে তুলে মন্দিরে প্রবেশ করবে। কিন্তু মন্দিরের সিঁড়িতে উঠতে গিয়ে রাজদীপের পায়ে ধাক্কা লাগে। তাঁর পা ঘুরে যায়। সুস্মিতাও রাজদীপের কোল থেকে ছিটকে মাটিতে পড়ে যান। তাঁর কোমরে মারাত্মক আঘাত লাগে। চিকিৎসকের পরামর্শে মাত্র একদিন বাড়িতে বিশ্রাম নিলেও সুস্মিতাকে সেটে ফিরতেই হয়েছে। কারণ ধারাবাহিকের কারণে বেশি দিন ছুটি নেওয়া যাবে না। নাহলে পর্ব সম্প্রচারে সমস্যা দেখা দেবে।

Advertisements

সুস্মিতা জানিয়েছেন, ‘অপরাজিতা অপু’-র শুটিংয়ের সময়ও তাঁর দূর্ঘটনা ঘটেছিল। রোম‍্যান্টিক দৃশ্যের শুটিং করতে গিয়ে সুস্মিতার হাত ভেঙে গিয়েছিল। এবার ভাঙল পা। তিনি মনে করছেন, আঘাত পাওয়া তাঁর কাজের জন্য শুভ। এই কারণে প্রথম সপ্তাহের টিআরপি এতটা ভালো হয়েছে বলে মত সুস্মিতার।

Advertisements

‘পঞ্চমী’-র কাহিনী একটু অন্যরকম। নাগপঞ্চমীর রাতে মহাদেবের মন্দিরে জন্ম হয় এক কন্যাসন্তান। পুরোহিত নাড়ি কাটতে গিয়ে দেখেন, তার নাড়ির পরিবর্তে রয়েছে সাপ। নাগপঞ্চমী তিথিতে জন্ম হওয়ার কারণে পুরোহিত মেয়েটির নাম দেন পঞ্চমী। পঞ্চমী যখন দেখে, তার কথা শুনছে সাপ, তার মনেও প্রশ্ন জাগে নিজের পরিচয় নিয়ে।

Advertisements

whatsapp logo
Advertisements