whatsapp channel

Urfi Javed: কে গোপনে প্রেমপত্র লিখলেন উরফি জাভেদকে!

উরফি জাভেদ (Urfi Javed) বর্তমান প্রজন্মের সোশ্যাল মিডিয়ার অন্যতম 'সেনসেশন'। তাকে ঘিরে প্রায়ই নানা জল্পনা থাকে তুঙ্গে। বিশেষ করে ছকভাঙা পোশাকে উরফিকে দেখে নানা বিতর্ক ওঠে নানাসময়। নানারকম 'উদ্ভট' পোশাকে…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

উরফি জাভেদ (Urfi Javed) বর্তমান প্রজন্মের সোশ্যাল মিডিয়ার অন্যতম ‘সেনসেশন’। তাকে ঘিরে প্রায়ই নানা জল্পনা থাকে তুঙ্গে। বিশেষ করে ছকভাঙা পোশাকে উরফিকে দেখে নানা বিতর্ক ওঠে নানাসময়। নানারকম ‘উদ্ভট’ পোশাকে নিজেকে ঢেকে প্রায়ই জনসমক্ষে অবতীর্ণ হন এই মডেল। কখনো টেবিল ক্লথ দিয়ে লাজ রক্ষা করেন তিনি, কখনো আবার তার গোপনাঙ্গ ঢাকা থেকে নিজের লম্বা চুল দিয়ে। আর এইসব কারণে সমালোচনার কেন্দ্রে থাকেন বি-টাউনের এই অন্যতম মডেল। তবে এসবের মাঝে এই মডেলকে নিয়ে নানা কৌতূহল থাকে অনুরাগীদের মনে। তার মধ্যে একটি বিশেষ বিষয় হল তার ভালোবাসার মানুষ। এবার এই বিষয়টি নিজেই সকলের সামনে আনলেন উরফি।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজের ভালোবাসার মানুষের কথা লিখলেন এই মডেল। জানিয়ে দিলেন তার কাছের মানুষটির বিষয়ে। শুধু তাই নয়, তাকে লেখা একটি প্রেমপত্রের ছবিও সকলকে দেখালেন এই মডেল। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি দিয়েছেন এই মডেল। এই ছবিতে দেখা যাচ্ছে একটি টেবিলের উপর একটি কাচের ফুলদানিতে রাখা রয়েছে একগুচ্ছ সাদা গোলাপ। তার সামনেই নিজের নীল নেলপলিশ পরা আঙুলে ধরে রেখেছেন প্রেমপত্রটি। আর সেই চিরকুটে লেখা রয়েছে কিছু প্রেমের কথা। কি এমন লেখা আছে এই ছবিতে? কে প্রেমপত্র লিখলেন উরফিকে? দেখুন সবিস্তারে।

সাদা কাগজের ওই চিরকুটের উপর লেখা রয়েছে, ‘প্রিয় উরফি, আমি যা করি সব তোমারই জন্য। যে ভালবাসা রয়েছে আমাদের মধ্যে, তা বিরল। সারা জীবন তোমার সঙ্গে এ ভাবেই থাকার প্রতিশ্রুতি দিলাম। তোমাকে ছাড়া একটা দিনও ভাবতে পারি না। তোমায় ভালবাসি।’ আর এই চিঠি তিনি নিজেই নিজেকে লিখেছেন। কারণ চিঠির প্রেরক ও প্রাপকের উভয় স্থানেই রয়েছে তার নাম। ছবির উপরেও লেখা আছে, ‘নিজেকে ভালোবাসা খুবই গুরুত্বপূর্ণ’। অর্থাৎ এই প্রেমপত্রের মাধ্যমে তিনি এটা স্পষ্ট বুঝিয়ে দিয়েছেন যে তিনি নিজেকে কতটা ভালোবাসেন। তার এই ভাবধারাকে সমর্থন জানিয়েছেন অনুরাগীদের অনেকেই।

Urfi Javed: কে গোপনে প্রেমপত্র লিখলেন উরফি জাভেদকে!

প্রসঙ্গত, নিজের উপর নিজের ভালোবাসা থেকেই যে উরফির এই ফ্যাশনের সাহস বৃদ্ধি পায়, টে ইতিমধ্যে স্পষ্ট হয়েছে তার নানা সময়ের সাজপোশাক দেখেই। সম্প্রতি নিজেকে তিনি বিনা পোশাকে একটি সবুজ জালে বন্দি করে ক্যামেরাবন্দি হয়েছেন। স্কিনি রংয়ের অন্তর্বাসের উপর তার এই জালবন্দি লুক নজর কেড়েছে সামাজিক মাধ্যমে। পোশাকের পাশাপাশি তার চুলের বিনুনিতে দেখা গেছে জুঁই ফুলের সাজ, ঠোঁটে বোল্ড লিপস্টিক। সব মিলিয়ে এই ছবিতে স্বমহিমায় দেখা গেছে এই মডেলকে।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা