Hoop PlusTollywood

Yaalini Chakraborty: জন্মের আড়াই মাস পর প্রকাশ্যে ইয়ালিনী, রাজ না শুভশ্রী কার মতো দেখতে হল খুদে!

অভিনেতা অভিনেত্রীদের জীবন সহজ নয়। কাজের জন্য প্রায়ই আপনজনদের থেকে দূরে থাকতে হয় তাদের। সম্প্রতি অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly) একটি ছবি শেয়ার করে দেখিয়েছিলেন, বড় ছেলে ইউভান কেমন ভাবে তাঁদের ফেরার অপেক্ষায় দিন গুনছে। শুভশ্রী এবং রাজ দুজনেই ছবির কাজে গিয়েছিলেন বাইরে। উত্তরবঙ্গে ছিল ‘বাবলি’র শুটিং। ইউভানকে সঙ্গে নিয়ে যেতে পারেননি তাঁরা। এখন অবশ্য বাড়ি ফিরে এসেছেন শুভশ্রী। আর ফিরেই খেলায় মেতেছেন দুই সন্তানের সঙ্গে। সেই সঙ্গে বড় সারপ্রাইজও দিয়েছেন অনুরাগীদের।

গত নভেম্বরে দ্বিতীয় কন্যাসন্তান ইয়ালিনীর জন্ম দেন শুভশ্রী। ইউভানের জন্মের পরপরই হাসপাতাল থেকে ছবি শেয়ার করলেও দ্বিতীয় সন্তানের বেলায় তেমনটা করেননি অভিনেত্রী। ইয়ালিনীকে কবে দেখাবেন, কবে তাকে প্রকাশ্যে আনবেন এমন প্রশ্ন বারংবার করছিলেন নেটিজেনরা। অবশেষে মেয়েকে প্রকাশ্যে আনলেন শুভশ্রী। যদিও তার মুখ দেখাননি তিনি। ছোট্ট ছোট্ট পা ছুঁড়ে খেলা করছে ইয়ালিনী, তারই এক ঝলক দেখিয়েছেন অভিনেত্রী।

পাশাপাশি শেয়ার করেছেন ইউভানের সঙ্গে খেলার ছবি। উত্তরবঙ্গে থাকার সময় একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন শুভশ্রী। কুয়াশা ঘেরা শীতের সকালে আরবানার বহুতলের বারান্দায় রেলিং ধরে দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছিল ইউভানকে। হয়তো বাবা মাকেই মিস করছিল সে। ছবিটি শেয়ার করে অভিনেত্রী লিখেছিলেন, ‘আমার জানকে মিস করছি’। তাই কলকাতায় ফিরেই ছেলেকে আদরে আদরে ভরিয়ে দিয়েছেন শুভশ্রী।

ছোট বোন আসতেই অবশ্য অনেকটা বড় হয়ে গিয়েছে ইউভান। এখন সে বড় দাদা। হাসপাতালে ইয়ালিনীকে দেখেই নাকি ‘বেবি সিস্টার’ বলে ওঠে ইউভান। এর আগে ‘আবার প্রলয়’ এর সেটে বাবা মায়ের সঙ্গে হাজির হয়েছিল সে। মাইক হাতে দেখা গিয়েছিল রাজপুত্রকে। প্রসঙ্গত, রাজের প্রযোজনা এবং পরিচালনায় আগামী প্রোজেক্ট হতে চলেছে ‘বাবলি’। বুদ্ধদেব গুহর জনপ্রিয় উপন্যাস অবলম্বনে এই ছবিতে মুখ্য চরিত্রে প্রথম বার জুটি বাঁধছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় এবং আবির চট্টোপাধ্যায়।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই