whatsapp channel

Sudipa Chatterjee: রান্নাঘর বন্ধ হতেই কি চরম দুরবস্থা সুদীপার, ছেঁড়া চপ্পল পরে হাঁটছেন সঞ্চালিকা

'রান্নাঘর' খ্যাত সুদীপা চ্যাটার্জী (Sudipa Chatterjee)। নাম করা এই সঞ্চালিকার জনপ্রিয়তা এখন শীর্ষে। তবে জানেন কি সঞ্চালিকার এখন কি অবস্থা? ছেঁড়া জুতো পরে ঘুরতে হচ্ছে এখন সুদীপাকে! ভাবছেন তো এই…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

‘রান্নাঘর’ খ্যাত সুদীপা চ্যাটার্জী (Sudipa Chatterjee)। নাম করা এই সঞ্চালিকার জনপ্রিয়তা এখন শীর্ষে। তবে জানেন কি সঞ্চালিকার এখন কি অবস্থা? ছেঁড়া জুতো পরে ঘুরতে হচ্ছে এখন সুদীপাকে! ভাবছেন তো এই জনপ্রিয় সঞ্চালিকার এমন দশা কেন? আসল ঘটনা শুনলে আপনারাও অবাক হবেন।

Advertisements

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ভিডিও পোস্ট করেছেন তিনি। আর যা দেখে হতবাক তার অনুরাগীরা। অভিনেত্রীর পোস্ট করা ভিডিওতে দেখা যাচ্ছে অভিনেত্রীর জুতোর তাকে রয়েছে সারি সারি জুতো। কিন্তু একটাও বাইরে পরে যাওয়ার যোগ্য নয়। আর তার কারণ হল একজনই। জুতোর এই হাল করেছে তার বাড়িতে থাকা এক পুঁচকে সদস্য। জানেন কি কে সে? এই কাণ্ড ঘটিয়েছে সুদীপার ৬ মাস বয়সী সন্তানসম সারমেয় ছানা।

Advertisements

ভিডিয়োতে ছেঁড়া চপ্পল পরে হাঁটতে দেখা গিয়েছে সুদীপাকে। আর যা ইতিমধ্যে শোরগোল ফেলেছে নেট দুনিয়ায়। জানা গেছে বাড়িতে একাধিক সারমেয় রয়েছে সঞ্চালিকা সুদীপার। কারণ তাঁর সারমেয় প্রেমের কথা কারও অজানা নয়। এর আগেও বহুবার তাদের সাথে ছবি শেয়ার করতে দেখা গেছে তাকে। প্রায়শই নিজের প্রিয় পোষ্যদের সময় কাটান সুদীপা তা শেয়ারও করেছেন নেট মাধ্যমে।

Advertisements

কয়েকমাস আগেই নিজের পোষ্য ভানুকে হারিয়েছেন সুদীপা। সেই আঘাত সইতে পারেননি তিনি। তাঁর আদরের পোষ্য ভানু মারা যাওয়ার পর ভেঙে পড়েছিলেন তিনি। শোনা গেছে রাতেও ঘুমোতে পারছিলেন না ঠিকঠাক। তাই স্ত্রীকে আবার স্বাভাবিক করে তুলতে নতুন এক সারমেয় ঘরে এনেছেন সুদিপার স্বামী অগ্নিদেব। আর এই সারমেয় নাম রেখেছেন ‘ভান্টু’ অর্থাৎ ‘ভানু’ পার্ট টু।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা