whatsapp channel

টাকার লোভ দেখিয়ে শিল্পাকে বিয়ে করেন রাজ, স্বামীর গোপন কথা ফাঁস করলেন অভিনেত্রী

২০০৯ এ বিয়ে, কোলে এখন দুই সন্তান। দেখতে দেখতে ১১ টা বসন্ত পার করে দিলেন রাজ-শিল্পা। বিয়ের ১১ বছর কেটে যাওয়ার পরেও আলোচনার শীর্ষে এই দুই সেলেব যুগল। ছেলে বিয়ান…

Avatar

HoopHaap Digital Media

২০০৯ এ বিয়ে, কোলে এখন দুই সন্তান। দেখতে দেখতে ১১ টা বসন্ত পার করে দিলেন রাজ-শিল্পা। বিয়ের ১১ বছর কেটে যাওয়ার পরেও আলোচনার শীর্ষে এই দুই সেলেব যুগল। ছেলে বিয়ান রাজ কুন্দ্রার বয়স এখন ৮। ২০২০ তেই এসেছে নতুন সদস্যা সমিশা। মেয়ের শখ ছিল এই দুই জুটির, তাই সারগেসির মধ্যে দিয়েই কন্যা সন্তান নিয়ে নিলেন এই দম্পতি। এখন চুটিয়ে সংসার করছেন এই দুই জুটি। কিন্তু এর মধ্যেই হাটে-হাঁড়ি ভাঙলেন শিল্পা।

শিল্পার কথায়, রাজ নাকি তাঁর ডিভোর্সের কথা লুকিয়ে প্রেম করেছেন তাঁর সঙ্গে। এদিকে রাজ কুন্দ্রার প্রথম স্ত্রীর দাবী যে শিল্পার জন্যেই রাজের সঙ্গে তাঁর বিচ্ছেদ হয়েছে। সালটা ২০০৬, সেইসময় শিল্পা রিয়ালিটি শো বিগ বার্দার জয়ের পর আন্তর্জাতিক মিডিয়াতেও চর্চায় উঠে আসেন। পরিচয় হয় রাজ কুন্দ্রার সঙ্গে। পেশায় ব্যবসায়ী রাজের সঙ্গে তখন থেকেই শুরু হয় আলাপ, বন্ধুত্ব, এরপর প্রেম।

এদিকে, ২০০৭ সালে রাজের প্রথম স্ত্রী কবিতা একটি সাক্ষাৎকারে বলেন যে শিল্পা একজন স্বনামধন্যা অভিনেত্রী। তিনি চাইলে যেকোনও অবিবাহিত পুরুষকে স্বামী হিসাবে পেতে পারতেন। কিন্তু তিনি তা না করে তাঁর স্বামী রাজকে কেড়ে নিলেন। যখন রাজ কুন্দ্রা ডিভোর্স ফাইল করেন তখন রাজ-কবিতার প্রথম সন্তান মেয়ে ডেলিনার বয়স ছিল মাত্র দু মাস। প্রসঙ্গত, আইফা (২০০৬) এর আসরে রাজ-শিল্পাকে একসঙ্গে দেখাও গিয়েছে। যদিও সেই সময় তাঁরা নিজেদের ভালো বন্ধু বলেই দাবি করতেন।

মুম্বইয়ের জুহুতে ‘হরে রাম হরে কৃষ্ণ’ মন্দিরের ঠিক পাশেই রাজ-শিল্পার আবাসন। বাড়ির নাম – ‘কিনারা’। ফেং শুই এবং বাস্তুশাস্ত্র মেনে গোটা বাড়ি সাজানো। রাজ-শিল্পার বাড়ি দেখলে আপনার চোখ কপালে উঠবে। বর্তমানে চার সদস্যের এই কুন্দ্রা ফ্যামিলি জমিয়ে জীবন উপভোগ করছে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media