Hoop PlusTollywood

Rituparna Sengupta: ফিল্ম ইন্ডাস্ট্রিতে ঋতুপর্ণার বেস্ট ফ্রেন্ড কে!

ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta) বর্তমানে ব্যস্ত ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’ ফিল্মের প্রোমোশন নিয়ে। গ্র্যান্ড প্রিমিয়ারের দিন তো ভবানীপুরের একটি প্রেক্ষাগৃহের বাইরে রীতিমত বিয়ের আমেজ ছিল। আতসবাজি ফাটানোর পাশাপাশি বাজছিল ব্যান্ড ট্রুপ। তবে এত ব্যস্ততার মধ্যেও একটি সাক্ষাৎকারে উপস্থিত হয়েছিলেন ঋতুপর্ণা।

সাক্ষাৎকারটি সম্প্রচারিত হয়েছে ‘ফিভার এফ এম’-এ। ঋতুপর্ণার সাক্ষাৎকার নিয়েছেন আর.জে.জিনিয়া (RJ Jinia)। ঋতুপর্ণার সাক্ষাৎকারেই বোঝা গেল, দুই সফল নায়িকার মধ্যেও গাঢ় বন্ধুত্ব সম্ভব। শোনা যায়, ঋতুপর্ণা নাকি খুব গম্ভীর। তিনি সচরাচর মন খুলে কথা বলেন না। কাজ ছাড়া ঋতুপর্ণা কিছুই বোঝেন না। কিন্তু আর.জে.জিনিয়া তাঁকে জিজ্ঞাসা করলেন, কোন অভিনেত্রীর সাথে তাঁর সবচেয়ে বেশি বন্ধুত্ব রয়েছে! ঋতুপর্ণা অকপটে উত্তর দিলেন, রাইমা সেন (Raima Sen) তাঁর সবচেয়ে ভালো বন্ধু। দেখা হলেই তাঁরা দুজনে যথেষ্ট আড্ডা দেন। এমনকি কাজ ছাড়াও তাঁরা অন্য বিষয়ে কথা বলেন।

ঋতুপর্ণা জানালেন, তাঁদের বন্ধুত্ব এমনই যে অনেক পরিচালক রয়েছেন যাঁরা একসাথে রাইমা ও তাঁকে ফিল্মে নিতে চান না। কারণ তাঁরা এক জায়গায় আসলেই এত গল্প করেন, কাজের কথা খেয়াল থাকে না। এই পরিচালকদের তালিকায় রয়েছেন সন্দীপ রায় (Sandip Ray)। তাঁর ফিল্মের সেটে এতটাই আড্ডা দিয়েছিলেন, পরিচালক ভেঙে পড়ে বলেছিলেন, তিনি আর কোনোদিন দুজনকে এক ফিল্মে নেবেন না। তাহলে কাজ আর হবে না ও আড্ডা চলতেই থাকবে।

25 শে নভেম্বর প্রেক্ষাগৃহে রিলিজ করেছে ‘মহিষাসুরমর্দিনী’। এই ফিল্মে এক মহাকাশচারিণীর ভূমিকায় অভিনয় করেছেন ঋতুপর্ণা। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করেছেন পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee) ও শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee)।

whatsapp logo