whatsapp channel

Urfi Javed: উদ্ভট পোশাক পরেই খ্যাতির চূড়ায়, এবার বলিউডে পা রাখছেন উরফি

অবশেষে ভাগ্যে শিকে ছিঁড়ল উরফি জাভেদের (Urfi Javed)। এবার বড়পর্দায় ডেবিউ করতে চলেছেন তিনি। ছোটপর্দা থেকেই কেরিয়ার শুরু করেছিলেন উরফি। কিন্তু পরবর্তীতে আর অভিনয়ে দেখা যায়নি তাঁকে। বরং নিজের ফ্যাশন…

Avatar

Nirajana Nag

অবশেষে ভাগ্যে শিকে ছিঁড়ল উরফি জাভেদের (Urfi Javed)। এবার বড়পর্দায় ডেবিউ করতে চলেছেন তিনি। ছোটপর্দা থেকেই কেরিয়ার শুরু করেছিলেন উরফি। কিন্তু পরবর্তীতে আর অভিনয়ে দেখা যায়নি তাঁকে। বরং নিজের ফ্যাশন সেন্স এবং পোশাক আশাকের জন্যই লাইমলাইটে উঠে আসেন তিনি। এবার সিনেমায় নাম লেখাতে চলেছেন উরফি।

শোনা যাচ্ছে, খুব শীঘ্রই নাকি বলিউডে অভিষেক করতে চলেছেন উরফি জাভেদ। সূত্রের খবর মানলে, ‘লাভ সেক্স অউর ধোঁকা ২’ ছবিতে অভিনয় করতে দেখা যাবে তাঁকে। ২০১০ সালে মুক্তি পেয়েছিল ‘লাভ সেক্স অউর ধোঁকা’ সিরিজের প্রথম ছবিটি। দীর্ঘ এক দশকেরও বেশি সময় পর মুক্তি পেতে চলেছে এর সিক্যুয়েল ছবিটি। ২০২৩ সালে এই ছবির শুটিং শুরু হয়েছিল। অবশেষে এবার মুক্তি পেতে চলেছে লাভ সেক্স অউর ধোঁকা ২ ছবিটি। এই ছবিতেই অভিনয়ের কথা রয়েছে উরফির।

Urfi Javed: উদ্ভট পোশাক পরেই খ্যাতির চূড়ায়, এবার বলিউডে পা রাখছেন উরফি

শোনা যাচ্ছে, তুষার কাপুর এবং মৌনি রায়কেও দেখা যাবে এই ছবিতে। প্রথম ছবির মতো এটিও পরিচালনা করছেন দিবাকর বন্দ্যোপাধ্যায়। ছবির প্রযোজনা করছেন একতা কাপুর এবং শোভা কাপুর। আগামী ১৯ এপ্রিল মুক্তি পেতে চলেছে লাভ সেক্স অউর ধোঁকা ২। জানা যাচ্ছে, সম্পর্কের বিভিন্ন জটিলতা নিয়ে তৈরি হতে চলেছে এই ছবিটি। তবে এ বিষয়ে এখনো পর্যন্ত কোনো মন্তব্য করেননি উরফি।

প্রসঙ্গত, বিগ বস OTT-র প্রথম সিজনে প্রতিযোগী হয়ে গিয়েছিলেন উরফি। তিনিই ছিলেন প্রথম প্রতিযোগী যিনি সর্বপ্রথম বহিষ্কৃত হয়েছিলেন শো থেকে। কিন্তু তাতে আখেরে লাভই হয় উরফির। তাঁর উদ্ভট ফ্যাশন এবং পোশাক আশাকের জেরে আপনা থেকেই যাবতীয় লাইমলাইট কেড়ে নেন তিনি। অবশ্য এটা যে জনপ্রিয়তা পাওয়ার একটা উৎকৃষ্ট উপায় সেটাও উরফি খুব ভালো ভাবেই বুঝে গিয়েছেন। আর তাই যতই বিতর্ক হোক না কেন, তিনি নিজের ফ্যাশন সেন্স বদলানোর কোনো চেষ্টাই করেন না। বিগ বসের ঘরেই তাঁর ভিন্ন ধরণের পোশাক নজর কেড়ে নিয়েছিল দর্শকদের। ক্রমে সেটাকেই নিজের স্টাইল বানিয়ে ফেলেন উরফি। আর এখন তো প্রায়ই সংবাদ শিরোনামে উঠে আসেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

Avatar

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই