whatsapp channel

John Batyacharyya: জুতো হাতে এই জনপ্রিয় অভিনেত্রীকে তাড়া করলেন ‘মিঠাই’-এর ‘ওমি’, ভাইরাল ভিডিও

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক 'খড়কুটো'র গুনগুন ওরফে তৃণা সাহা এখন দর্শকের মনের মণিকোঠায় ঘাঁটি গেড়ে বসেছেন। গুনগুনের নিত্যদিনের জীবন থেকে শুরু করে তৃণারও নিত্যদিনের জীবনের উপর নজর রেখে বসে রয়েছেন নেটিজন। মাঝেমধ্যেই তৃণার এক-একটি রিল ভিডিও বেশ আনন্দ দেয় দর্শকদের।

Avatar

HoopHaap Digital Media

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘খড়কুটো’র গুনগুন ওরফে তৃণা সাহা এখন দর্শকের মনের মণিকোঠায় ঘাঁটি গেড়ে বসেছেন। গুনগুনের নিত্যদিনের জীবন থেকে শুরু করে তৃণারও নিত্যদিনের জীবনের উপর নজর রেখে বসে রয়েছেন নেটিজন। মাঝেমধ্যেই তৃণার এক-একটি রিল ভিডিও বেশ আনন্দ দেয় দর্শকদের।

অতিসম্প্রতি সোশ্যাল মিডিয়ায় দেখা গেল তৃণাকে জুতো ছুঁড়ে মারতে ছুটেছেন জন ভট্টাচার্য ওরফে ‘মিঠাই’ এর ওমি। দুজনে মিলে ‘পুস্পা’র গানে কাঁধ বেঁকিয়ে বেশ নাচছিলেন। প্রথামতো জনের পা থেকে জুতো খুলে যেতেই তৃণাকে দেখা গেল জনের জুতো নিয়ে পালাতে। সেই তালে তৃণার পা থেকেও খুলে যায় নিজের জুতো। ব্যস আর যায় কোথায়! জন ও সেই জুতো নিয়ে ছুটলেন তৃণার পিছনে।

ইনস্টাগ্রামে তৃণার শেয়ার করা রিল ভিডিওতে ভিডিওটি এই মজার দৃশ্যটি দেখা গেছে। দেখে তো বেশ মজা পেয়েছেন গুনগুন-ওমির ফলোয়ার্স। সকাল সকাল এমন খুশির আমেজ কে না চায়। নেটিজন ভরিয়ে দিয়েছেন লাইক-কমেন্ট প্রশংসায়, “সকাল সকাল তোমাদের এভাবে দেখে হেঁসে পেটটাই ফেটে গেল। খুব কিউট তোমরা”।

প্রসঙ্গত, স্টার জলসায় খড়কুটোর টিআরপির গ্রাফ এখন বেশ নীচের দিকে। তাই সন্ধ্যের স্লট পাল্টে দুপুরের স্লটে দিয়ে দেওয়া হয়েছে। অথচ খড়কুটোর অনুরাগিরা বজায় আছেনই। গুনগুনের প্রেগন্যান্সি নিয়ে বেশ মজে আছে সৌগুন পরিবার। পছন্দও হচ্ছে দর্শকদের। তাই কেউ কেউ তো আবার রঙ চড়িয়ে রাগও দেখিয়ে বসেছিলেন চ্যানেল কর্তৃপক্ষের উপর।

Avatar