whatsapp channel

নারদ কান্ডে নেতা-মন্ত্রী গ্রেফতার হতেই বিস্ফোরক বিধায়ক-কন্যা দেবলীনা কুমার

মে মাসের ২ তারিখ, রাজ্যে নিজের জায়গা লড়াই করে বানিয়ে নেয় তৃণমূল সরকার। মন্ত্রীত্ব ভাগ হয়। তৃণমূল একাই সংখ্যা গরিষ্ঠতা নিয়ে জয়ী হয়। এখনও পর্যন্ত বিজয়ের আনন্দ সেলিব্রেট করেনি এই…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

মে মাসের ২ তারিখ, রাজ্যে নিজের জায়গা লড়াই করে বানিয়ে নেয় তৃণমূল সরকার। মন্ত্রীত্ব ভাগ হয়। তৃণমূল একাই সংখ্যা গরিষ্ঠতা নিয়ে জয়ী হয়। এখনও পর্যন্ত বিজয়ের আনন্দ সেলিব্রেট করেনি এই সরকার। যখন কোভিড পরিস্থিতি নিয়ে সরগরম গোটা রাজ্য, ঠিক তখনই CBI থাবা বসায় ৪ নেতা মন্ত্রীর কাধে।

Advertisements

নারদা কাণ্ডে (Narada scam) সোমবার ঘুষ খাওয়ার অভিযোগে ৪ নেতা-মন্ত্রী গ্রেফতার হন। নিজাম প্যালেস থেকে রাজ ভবন পর্যন্ত এলাকা উত্তপ্ত হয়ে ওঠে। তৃণমূল সমর্থকরা কোভিড নিয়ম অমান্য করেই নিজাম প্যালেস ও রাজ ভবন ঘেরাও করেন। সন্ধ্যার পর রায় আসে যে এই চার নেতা মন্ত্রী জামিন পাচ্ছেন, কিন্তু রাতেই ঘটনা নাটকীয় মোড় নেয়। জামিন তো হচ্ছে না বরং বুধবার পর্যন্ত বিচারাধীন থাকছেন এবং জেলেই দুটো রাত থাকতে হবে।

Advertisements

ঠিক এরপরেই নেট মাধ্যমে বিস্ফোরক হলেন বিধায়ক-কন্যা দেবলীনা কুমার। তিনি রাজনীতিতে সরাসরি যুক্ত না হলেও, রাজনীতি নিয়ে মাঝে মধ্যে নিজের মন্তব্য পেশ করেন। এবারেও ওই চারজন নেতা মন্ত্রীর গ্রেফতার প্রসঙ্গে মুখ খুললেন তিনি।

Advertisements

এক নেটাগরিকের একটি পোস্ট নিজের সামাজিক পাতায় শেয়ার করে প্রশ্ন তাঁর, ‘৪ নেতা-মন্ত্রী মাত্র ৫ লাখ টাকার জন্য কেন ছুঁচো মেরে হাত গন্ধ করবেন? ক্ষমতাশালীরা কেন এত সামান্য টাকা ঘুষ খাবেন? ৫ লাখ টাকায় কী হয়?’ কারণ, উচ্চ মধ্যবিত্তরাও এখন ৫ লাখ টাকার বেশি দামের গাড়ি চড়েন! ফলে, পুরো বিষয়টিই গোলমেলে ঠেকেছে তাঁর। সন্দেহ জেগেছে, নারদ কাণ্ড সাজানো নয় তো? পোস্টের শেষে এ কথাও বলা হয়েছে, যদিও এই মতামত সম্পূর্ণ তার ব্যক্তিগত।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media