BollywoodHoop Plus

Karan-Tejasswi: ক্যামেরার সামনে যা করলেন করণ-তেজস্বী

করণ কুন্দ্রা (Karan Kundra) ও তেজস্বী প্রকাশ (Tejasswi Prakash) বর্তমানে মুম্বইয়ের টিনসেল টাউনের হটকেক। বিগ বসের ঘর থেকে তৈরি হয়েছিল এই জুটি। এর আগে করণ দীর্ঘদিন অনুষা দান্ডেকর (Anusha Dandekar)-এর সাথে সম্পর্কে ছিলেন। কিন্তু কোনো এক অজানা কারণে তাঁদের সম্পর্কের ইতি ঘটে। এরপর করণের সাথে বিগ বসের ঘরে আলাপ হয় তেজস্বীর। এরপর তেজস্বীর সাথে করণের সম্পর্ক তৈরি হয়। তেজস্বী জিতেছেন ‘বিগ বস’। গ্র্যান্ড ফিনালের পর থেকে এই জুটির রসায়ন নিয়ে বিভিন্ন সময় বিভিন্ন কথা রটেছে। অনেকেই ভেবেছিলেন খুব শীঘ্রই বিয়ে করবেন করণ ও তেজস্বী। তবে বিয়ে না করলেও তেজস্বীর বাড়ির কাছেই বিলাসবহুল অ্যাপার্টমেন্ট কিনেছেন করণ। সম্প্রতি দুজনের লিপলক কিস ধরা পড়ল পাপারাৎজিদের ক্যামেরায়।

গত রবিবার রাতে করণ ও তেজস্বীর বন্ধু বনিশা (Vanesha)-র জন্মদিনের পার্টিতে উপস্থিত ছিলেন দুজনে। তাঁরা পার্টিতেও একে অপরের সাথে অন্তরঙ্গ মুহূর্ত কাটিয়েছেন। সেই পার্টির একাধিক ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এর মধ্যেই একটি ভিডিওতে দেখা যাচ্ছে, একে অপরকে জড়িয়ে ধরে চুম্বন করছেন ‘তেজরণ’। এই ভিডিও ভাইরাল হতেই নেটদুনিয়ায় করণ-তেজস্বীর অনুরাগীদের চোখ কপালে উঠেছে।

তাঁরা অবশ্য করণ ও তেজস্বীকে ট্রোল না করে তাঁদের প্রশংসা করেছেন। অনুরাগীদের চোখে করণ ও তেজস্বী অত্যন্ত রোম‍্যান্টিক। এদিন করণের পরনে ছিল কালো রঙের শার্ট ও গ্রে রঙের ট্রাউজার। তেজস্বী পরেছিলেন ব্যাকলেস সাটিন টপ ও সাদা ডেনিম।

বর্তমানে কালার্স চ্যানেলের জনপ্রিয় সিরিয়াল ‘নাগিন 6’-এ অভিনয় করছেন তেজস্বী। অপরদিকে করণকে শেষবার দেখা গিয়েছিল অলট বালাজির রিয়েলিটি শো ‘লক-আপ’-এ। তবে টেলিভিশনের পর্দায় দেখা না গেলেও করণ ব্যস্ত রয়েছেন তাঁর ইভেন্ট সঞ্চালনার কাজ নিয়ে।

 

View this post on Instagram

 

A post shared by 11:11 (@editsbybhoomi)

whatsapp logo