whatsapp channel

Mithai: ‘গোপাল হেলেপ করবে’, তৃণমূলের ভোটপ্রচারে ময়দানে হাজির ‘মিঠাই’ রাণী

সামনেই পুরসভার ভোট। রমরমিয়ে চলছে রাজনৈতিক দলগুলোর ভোট প্রচার। গ্রাম থেকে শহর সবখানেই ছেয়ে রয়েছে জোড়া ফুল, পদ্ম ফুল আর কাস্তে হাতুড়ির প্ল্যাকার্ড। টান টান উত্তেজনা চলছে। এর মধ্যেই তৃণমূল…

Avatar

HoopHaap Digital Media

সামনেই পুরসভার ভোট। রমরমিয়ে চলছে রাজনৈতিক দলগুলোর ভোট প্রচার। গ্রাম থেকে শহর সবখানেই ছেয়ে রয়েছে জোড়া ফুল, পদ্ম ফুল আর কাস্তে হাতুড়ির প্ল্যাকার্ড। টান টান উত্তেজনা চলছে। এর মধ্যেই তৃণমূল হাজির হচ্ছে একের পর এক নজরকাড়া তারকাদের নিয়ে। ভোট প্রচারের পথে পা বাড়িয়েছেন সবাই। বিশেষত গ্রাম-বাংলার এলাকাগুলিতে তো ছেয়ে গিয়েছেন ভুবন বাদ্যকর আর মিঠাই-এর মতন তারকারা।

অতি সম্প্রতি বাঁশবেড়িয়া গ্রামে তৃণমূলের হয়ে পুরসভার ভোট প্রচারে হাজির হয়েছিলেন ‘মিঠাই’ অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। ওই গ্রামের ১৭ নাম্বার ওয়ার্ডে হাজির হয়েছিলেন তিনি। তিনি জানালেন, “যে মানুষটার জন্য আজ আমি এখানে হাজির হয়েছি, আমাদের বাংলার মেয়ে, সকলের দিদি, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এবার এখানে উন্নয়নিং হবে।” ২৭ ফেব্রুয়ারির ভোট গুলো তাঁর দিকেই যাচ্ছে তো? জনগনের কাছে প্রশ্ন করে বসলেন অভিনেত্রী। তারস্বরে উত্তর শোনা গেল, ‘হ্যাঁ’।

তবে কি সৌমিতৃষা এবার রাজনীতিতে?

অভিনেত্রীর ভাষায়, “রাজনীতির কিছুই বুঝিনা আমি। রাজনীতি কিভাবে করলে সঠিক হবে সেই জ্ঞানটুকুই নেই আমার কাছে। কারণ এটি একটি চ্যালেঞ্জের জায়গা। প্রতিটা মুহূর্তে নিজেকে প্রমাণ করবার জায়গা। আপাতত অভিনয়টা জানি। সেই বিষয়ে একটু জ্ঞানও রয়েছে। রাজনীতিতে আসার ইচ্ছে তো আছে কিন্ত জ্ঞান অর্জন করতে হবে। জ্ঞান না অর্জন করে কোথাও আসা যায়না।” তিনি আরও জানালেন যে প্রচারে এসে খুব ভালো লেগেছে তাঁর। বাঁশবেড়িয়া মানুষজন ভীষণ ভালো।

ফুলের তোড়ায় ভরে গিয়েছিল তাঁর হাত দুখানা। এদিকে মিঠাই-এর জন্য কিন্তু মনোহরাও নিয়ে এসে হাজির করেছিলেন উদ্যোক্তাদের মধ্যে একজন মহিলা। উচ্ছেবাবু আর নিজের সম্পর্কে বেশ কিছু কথা শেয়ারও করে নিলেন উপস্থিত দর্শক মহলের সাথে। “গোপালের হেলেপ নিয়ে এগিয়ে চলছি। তোমরাও এগিয়ে চলো। চোখ দুটো তাঁর চকচক করছিল একেবারে। ভাবতেই পারেন নি গ্রাম বাংলার মানুষ এতটা ভালোবাসেন তাঁকে। সেলফি ক্যামেরায় ভরে উঠেছিল অনুষ্ঠান বেষ্টিত সারা এলাকা। দর্শকের ভিড়টা না দেখলে বিশ্বাসই করা যায়না।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media