whatsapp channel

ফের করোনায় প্রয়াত হলেন জনপ্রিয় তারকা, শোকের ছায়া টেলিভিশন জগতে!

বিগ বস ১০-এর সিজনে এসেছিলেন বিতর্কিত ধর্মগুরু স্বামী ওম। আজ বুধবার সকালে প্রয়াত হন তিনি। দিল্লির নিগম বোধ ঘাটে আজই সমাধিস্ত করা হবে স্বঘোষিত এই ধর্মগুরুকে। তিন মাসে আগে অতিমারী…

Avatar

HoopHaap Digital Media

বিগ বস ১০-এর সিজনে এসেছিলেন বিতর্কিত ধর্মগুরু স্বামী ওম। আজ বুধবার সকালে প্রয়াত হন তিনি। দিল্লির নিগম বোধ ঘাটে আজই সমাধিস্ত করা হবে স্বঘোষিত এই ধর্মগুরুকে। তিন মাসে আগে অতিমারী করোনার কবলে পড়েছিলেন এই স্বঘোষিত ধর্মগুরু। দিল্লির একটি বেসরকারি হাসপাতালে তিনি ভর্তি ছিলন। চিকিৎসায় সারা দিয়েছিলেন তিনি এবং করোনা থেকে সেরেও উঠেছিলে। শেষের দিকে তাঁর শরীর দুর্বল হতে শুরু করে এবং হাঁটাচলাও প্রায় বন্ধ হয়ে যায়।

ফের করোনায় প্রয়াত হলেন জনপ্রিয় তারকা, শোকের ছায়া টেলিভিশন জগতে!

প্রসঙ্গত, বিগ বসের ঘরে এসে স্বামী ওম বলতেন যে তিনি নিজেই ভগবান, কখনও বলতেন তিনি ইশ্বরের দূত। এমনকি একবার তিনি নিজের মূত্র ছড়িয়ে দিয়েছিলেন বিগবসের দু’জন প্রতিযোগীর গায়ে। এছাড়াও একাধিক প্রতিযোগীর সঙ্গে বিবাদে জড়ান তিনি। এর পর সলমন খান স্বামী ওমকে বিগ বসের শো থেকে বের করে দেন।

বিগ বসের ঘরে থাকাকালীন তাঁর খারাপ আচরণের জন্য তাঁকে অধিক মূল্য চোকাতে হয়। যখন বিগ বসের ঘর থেকে বেড়িয়ে আসেন তিনি তখন একাধিক সাক্ষাৎকারে তিনি জানান যে বসের ঘরে থাকাকালীন তাঁর খাবারে মাদক মেশানোর চেষ্টা করেন অনেকে। এখানেই থামেননি তিনি, এই ধর্মগুরু সালমান খানকে (Salman Khan) পাক গুপ্তচর সংস্থা আইএসআইয়ের প্রতিনিধি বলে সরাসরি কটাক্ষ করেন। এমনকি তাঁকে খতম করে দেওয়ার জন্য সালমান খান নাকি অনেক চেষ্টাই করেছিলেন।

সমস্ত তর্ক বিতর্ক শেষ করে অবশেষে প্রয়াত হলেন এই বিতর্কিত ধর্মগুরু স্বামী ওম। আজ দুপুরে তাঁর অন্ত্যেষ্টি ক্রিয়া সম্পন্ন হয় এবং দিল্লির নিগম বোধ ঘাটে আজই সমাধিস্ত করা হবে তাঁকে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media