whatsapp channel

Mohana Maiti: ধারাবাহিকের নায়িকা গৌরীর বিরুদ্ধে চুরির অভিযোগ জানালেন ঈশান!

রচনা বন্দ্যোপাধ্যায় (Rachana Banerjee) সঞ্চালিত গেম শো ‘দিদি নং ওয়ান’-এ অংশগ্রহণ করলে কোনো কিছুই লুকিয়ে রাখা যায় না তা এতদিনে বুঝে গিয়েছেন সেলিব্রিটিরা। সম্প্রতি জি বাংলার এই জনপ্রিয় গেম শোয়ের…

Avatar

Nilanjana Pande

রচনা বন্দ্যোপাধ্যায় (Rachana Banerjee) সঞ্চালিত গেম শো ‘দিদি নং ওয়ান’-এ অংশগ্রহণ করলে কোনো কিছুই লুকিয়ে রাখা যায় না তা এতদিনে বুঝে গিয়েছেন সেলিব্রিটিরা। সম্প্রতি জি বাংলার এই জনপ্রিয় গেম শোয়ের বিশেষ পর্বে উপস্থিত ছিলেন ‘গৌরী এলো’-র গৌরী ওরফে মোহনা মাইতি ও ঈশান ওরফে বিশ্বরূপ বন্দ্যোপাধ্যায় (Biswarup Banerjee)। বিশ্বরূপের অভিযোগ, সেটে সকলের টিফিন খেয়ে নেন মোহনা।

রচনা অবশ্য শুরুটা করেছিলেন বিশ্বরূপকে দিয়েই। তিনি বিশ্বরূপকে জিজ্ঞাসা করলেন, নায়ক বিবাহিত কিনা! বিশ্বরূপের মারাত্মক উত্তর, “বিবাহিত আর কোথা দিয়ে হব?” তিনি জানালেন, স্বাধীন মানুষ তিনি। তবে রচনা বললেন, বিশ্বরূপের এক জিনিস বেশি দিন ভালো লাগে না। সকলে হেসে ফেলেন তাঁর কথা শুনে। তবে বিশ্বরূপের মতে, ন্যাড়া বেলতলা থেকে ঘুরে চলে এসেছে। বর্তমানে মাথায় হাওয়া লাগিয়ে ঘুরে বেড়াচ্ছে। এর মধ্যেই চলে আসে বর্ধমান জেলার এক দর্শকের ফোন যিনি পর্দার গৌরীকে প্রশ্ন করেন, তিনি যদি ধারাবাহিকে এক দিনের জন্য অদৃশ্য হয়ে যান, তাহলে তিনি কি করবেন! মোহনা জানালেন, ধারাবাহিকের গৌরী এক দিনের জন্য অদৃশ্য হলে শৈল মার ষড়যন্ত্র ফাঁস করার জন্য প্রমাণ যোগাড় করবে। সেই সময় রচনা জিজ্ঞাসা করেন, মোহনা অদৃশ্য হয়ে গেলে কি হবে! উত্তর দেন বিশ্বরূপ।

তিনি বলেন, মোহনা অদৃশ্য হলে দেখা যাবে আশেপাশের কারোর টিফিন নেই। নায়িকার বিরুদ্ধে টিফিন চুরির অভিযোগ জানালেন অভিনেতা। যদিও এটা ছিল নিছকই মজা। তবে মোহনা বললেন, এক দিনের জন্য অদৃশ্য হলে তিনি গোটা কলকাতা ঘুরে বেড়াবেন। এর মধ্যেই এক দর্শকের প্রশ্নের উত্তরে জানা গেল, বিশ্বরূপের ডাকনাম বাবু। এছাড়াও তাঁর আরও একটি ডাকনাম হল ঋষি।

তবে বিশ্বরূপ জানালেন, অনেকেই বহুবার তাঁকে রাস্তায় চিনতে পেরেছেন। কিন্তু তিনি অস্বীকার করে বলেছেন, তিনি ঈশান নন।

whatsapp logo