whatsapp channel

Mimi-Ritabhari: ফের মুখোমুখি মিমি-ঋতাভরী, পুজোর টক্করে একে অপরকে কি বললেন দুই অভিনেত্রী!

কেরিয়ার শুরু করেছিলেন দুজনে একসঙ্গে। ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty) ও মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)-র যাত্রা শুরু হয়েছিল স্টার জলসার সিরিয়ালের মাধ্যমে। মিমিকে আজও ‘গানের ওপারে'-র পুপে নামেই পরিচিত। ‘ওগো বধূ…

Avatar

HoopHaap Digital Media

কেরিয়ার শুরু করেছিলেন দুজনে একসঙ্গে। ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty) ও মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)-র যাত্রা শুরু হয়েছিল স্টার জলসার সিরিয়ালের মাধ্যমে। মিমিকে আজও ‘গানের ওপারে’-র পুপে নামেই পরিচিত। ‘ওগো বধূ সুন্দরী’-তে ললিতার চরিত্রে ঋতাভরীর অভিনয় আজও দর্শক মনে রেখেছেন। ঘটনাচক্রে আবারও মুখোমুখি লড়াই শুরু হতে চলেছে ঋতাভরী ও মিমির। 10 ই অক্টোবর, মহাপঞ্চমীর দিন একসঙ্গেই মুক্তি পেতে চলেছে মিমি অভিনীত ফিল্ম ‘বাজি’ ও ঋতাভরী অভিনীত ফিল্ম ‘এফআইআর’।

সম্প্রতি নিজের ও মিমির কয়েকটি ছবি শেয়ার করে ঋতাভরী পুরানো দিনের স্মৃতিচারণ করেছেন। একই সঙ্গে মিমিকে জানিয়েছেন ‘বাজি’ রিলিজের শুভেচ্ছা। ঋতাভরীর শেয়ার করা ছবির মধ্যে একটি হল তাঁদের কেরিয়ার শুরুর সময়ের। অপরটি হল তাঁদের বর্তমান সময়ের। বর্তমান সময়ের ছবিতে ঋতাভরীর পরনে রয়েছে কমলা রঙের লেহেঙ্গা-চোলি ও কুন্দন জুয়েলারি। মিমিও পরেছেন কালো রঙের লেহেঙ্গা-চোলি ও কুন্দনের গয়না। সহজেই বোঝা যাচ্ছে বর্তমানের মিমি ও ঋতাভরীর সঙ্গে আগের পুপে ও ললিতার পার্থক্য। ঋতাভরী লিখেছেন, অনেক কঠিন সময় পেরিয়ে তাঁরা সফলতার উজ্জ্বলতা দেখেছেন। ঋতাভরীর শেয়ার করা ছবির নিচে কমেন্ট বক্সে মিমি ঋতাভরীকে সমর্থন জানিয়ে লিখেছেন পরিশ্রম ও সততা কখনও অসফল হয় না।

কয়েক দিন আগে ঋতাভরী একটি মূক-বধির স্কুলে গিয়েছিলেন। সেখানে তিনি শিশুদের সঙ্গে অনেকখানি সময় কাটিয়েছেন। সবাই মিলে কেক কেটেছেন, খাবার খেয়েছেন। এই বছরের পুজো এইভাবে শুরু করে খুব খুশি ঋতাভরী। ইভেন্টের ছবিগুলি ইন্সটাগ্রামে শেয়ার করে তিনি জানিয়েছেন, তাঁরা সবাই মিলে পটারি ওয়ার্কশপ করেছেন। ইভেন্টের স্পনসর ছিল সুরক্ষা ডায়গনষ্টিক ও আমিনিয়া রেস্টুরেন্ট। ঋতাভরী তাঁদের ধন্যবাদ জানিয়েছেন। তাঁর সঙ্গে এদিন উপস্থিত ছিলেন ‘জেআর ফাউন্ডেশন’-এর কর্ণধার রাহুল দাশগুপ্ত (Rahul Dasgupta) ও সাইকিয়াট্রিস্ট তথাগত চ্যাটার্জি (Tathagata Chatterjee)।

অনুরাগ কাশ‍্যপ (Anurag Kashyap)-এর প্রযোজনায় একটি হিন্দি ফিল্মে অভিনয় করছেন ঋতাভরী। ‘মায়া মৃগয়া’ নামে আরও একটি ফিল্মের শুটিং শুরু হতে চলেছে। এছাড়াও অংশুমান প্রত্যুষ (Angsuman Pratyush)-এর পরিচালনায় একটি রোম‍্যান্টিক ফিল্মে অভিনয় করছেন ঋতাভরী।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media