Hoop PlusTollywood

Subhashree Ganguly: চেহারায় ফুটে উঠেছে প্রেগনেন্সি গ্লো, কালো পোশাকে নজর কাড়লেন হবু মা শুভশ্রী

শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly) গর্ভাবস্থার প্রায় অন্তিম পর্যায়ে পৌঁছে গিয়েছেন। গত জুন মাসে তাঁর দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার কথা জানিয়েছিলেন শুভশ্রী। তবে এরপরেও একাধিক কাজ করে গিয়েছেন তিনি। শুভশ্রীকে দেখা গিয়েছে জি বাংলার ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এর বিচারকের আসনে। তবে সম্প্রতি শেষ হয়ে গিয়েছে ‘ডান্স বাংলা ডান্স’। শুভশ্রীও পেয়ে গিয়েছেন অনেকখানি সময়। নিত্যনতুন ফটোশুট শেয়ার করছেন তিনি। সম্প্রতি ইন্সটাগ্রামে আরও একগুচ্ছ ছবি অনুরাগীদের সাথে শেয়ার করে নিলেন শুভশ্রী।

শুভশ্রীর শেয়ার করা ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে একটি কালো রঙের অফ শোল্ডার ড্রেস। ড্রেসটির ডিজাইন অনেকটা বেলুন ড্রেসের মতো। এটি একটি লং ড্রেস। ড্রেস জুড়ে রয়েছে কিছু প্লিট। ড্রেসটি যথেষ্ট ঢিলেঢালা ও কালো রঙের হওয়ার কারণে শুভশ্রীর বেবিবাম্প সম্পূর্ণ দৃশ্যমান হয়নি। এই পোশাকের সাথে হালকা অথচ উজ্জ্বল মেকআপ করেছেন শুভশ্রী। শিমারি আইশ‍্যাডো ও কালো আইলাইনারের টান তাঁর দুই চোখকে আকর্ষক করে তুলেছে। ঠোঁট রাঙানো রাস্ট রেড রঙের লিপস্টিকে। চিকবোনে রয়েছে পিচ রঙের ব্লাশারের ব্যবহার। চুলের মাঝে সিঁথি করে বাঁধা বান। দুই কানে রয়েছে সোনালি রঙের জাঙ্ক ইয়ারিং। বাঁ হাতে রয়েছে সোনালি ব্যান্ডের রিস্টওয়াচ ও নোয়া।

ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে শুভশ্রী লিখেছেন, কিছু উজ্জ্বলতা ছড়ালেন তিনি। এই ক্যাপশনের সাথে তিনি জুড়েছেন কালো রঙের হার্ট ইমোজি। শুভশ্রীর ছবিগুলি তাঁর অনুরাগীদের একাংশের পছন্দ হয়েছে।

আগামী ডিসেম্বর মাসে রাজ (Raj Chakraborty) ও শুভশ্রীর সংসারে আসতে চলেছে নতুন অতিথি। এরপর কিছুদিন বিশ্রাম নিতে চান শুভশ্রী। আগামী বছর আবারও তিনি ফিরবেন শুটিং ফ্লোরে।

whatsapp logo