Hoop PlusTollywood

মা হওয়ার পরই হারিয়ে ফেললেন সন্তানকে, ছেলেকে ফিরে পেতে মরিয়া কোয়েল মল্লিক

দুর্গা পুজোর আগেই ৫০ শতাংশ সিটিং নিয়ে খুলছে বাংলার সিনেমাহল। প্রেক্ষাগৃহ খুলতে না খুলতে কোয়েল মল্লিক তৈরি তাঁর ছবি নিয়ে। ২১ অক্টোবর, বুধবার মুক্তি পাচ্ছে সুরিন্দর ফিল্মস প্রযোজিত ছবি ‘রক্তরহস্য’।

আবারও মুক্তি পেল মল্লিক অভিনীত এই ছবির ট্রেলার।এই ট্রেলারে দেখানো হল,সন্তানহারা রেডিও জকি ‘স্বর্ণজা’র কষ্ট।দু’মিনিটের ট্রেলারে কোয়েল সহ বহু অভিনেতা-অভিনেত্রী প্রায় সমানভাবেই প্রধাান্য পেয়েছেন।ছবির এডিটিং টিম এডিটের মাধ্যমে ছবির প্রতিটি প্লট স্বতঃস্ফূর্তভাবে তুলে ধরেছেন।কোন দৃশ্যের পর কোন দৃশ্যের ঝলকমাত্র দেখালে দর্শকের কৌতূহল আরও বেড়ে যাবে তা বেশ ভালই বুঝিয়েছেন পরিচালক।

রক্তরহস্যের ট্রেলারে মূল চরিত্র স্বর্ণজার সম্পর্কে কিছুটা ঝলক দিলেন পরিচালক। ট্রেলারে দেখানো হল, স্বর্ণজা ওরফে কোয়েল বিভিন্ন সময় সমাজের ছোট ছোট মানুষগুলিরও সাহায্যে এগিয়ে আসে। আবার কৌতুক বশত মানুষকে সাহায্য করতে যাওয়ার জন্য একসময় চরম শাস্তি হয় স্বর্ণজাকে।পাঁচ বছর আগে স্বর্ণজা তাঁর সন্তানকে হারিয়েছে। হঠাৎই আসা একটি ফোন কলে সে তার সন্তানের খোঁজ পায়। এরপরই কিভাবে সন্তানকে ফিরে পায় তারই রহস্য আর থ্রিলারে গল্প বুনেছেন সৌকর্য ঘোষাল তার নতুন চলচ্চিত্র ‘রক্তরহস্য’।সব ধাঁধাঁর জাল কাটবে অক্টোবরের শেষে প্রেক্ষাগৃহে।

উল্লেখ্য,করোনার জন্য ঐতিহ্যের মল্লিক বাড়ির পুজোয় এবার সর্বসাধারণের পাশাপাশি সংবাদ মাধ্যমের প্রবেশও নিষিদ্ধ করা হয়েছে।সোশ্যাল মিডিয়াতে একথা সরাসরি জানিয়েছেন অভিনেত্রী কোয়েল মল্লিক। এখন দেখুন আগত সিনেমার ট্রেলার।

Related Articles