BollywoodHoop Plus

Kareena Kapoor Khan: কে বলবে দুই সন্তানের মা! বাড়তি মেদ ঝরাতে কঠোর পরিশ্রম করিনার

বলিউডে ফেস্টিভ সিজন ছাড়াও প্রায় প্রতিনিয়ত পার্টি চলতেই থাকে। কাপুর পরিবারে তো ইদানিং একের পর এক পার্টির ঢল নেমেছে। শুরু হয়েছিল রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাট (Alia Bhatt)-এর বিয়ে দিয়ে। এরপর তাঁদের রিসেপশন, আলিয়ার বেবি শাওয়ার, বাদ যায়নি কিছুই। এছাড়াও মাঝে মাঝেই করিনা কাপুর (Kareena Kapoor khan) ও তাঁর বান্ধবীদের পার্টি চলে করিনার বাড়িতে। কখনও করিশ্মা (Karishma Kapoor)-এর বাড়িতেও থাকে পার্টি। ফলে প্রতিনিয়ত ওয়ার্কআউটের মাধ্যমে নিজেকে ফিট রাখতে বাধ্য হন বলিউড তারকারা।

সম্প্রতি করিনার একটি ওয়ার্কআউট ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিওতে করিনাকে দেখা যাচ্ছে কখনও ট্রেডমিলে হাঁটতে, কখনও বা বসে ওয়ার্কআউট করতে। তাঁর পরনে রয়েছে গ্রে রঙের জেগিংস এবং কালো রঙের স্পোর্টস ব্রা। চুলে পনিটেল বাঁধা। কপালের সামনের অংশে রয়েছে ব্যান্ড। পায়ে সাদা রঙের স্নিকার্স। তবে শুধু ট্রেডমিলেই থেমে থাকেননি করিনা। তাঁকে দেখা যাচ্ছে যোগা করতেও। তবে এটাই প্রথমবার নয়। এর আগেও করিনার বিভিন্ন ওয়ার্কআউট ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। আন্তর্জাতিক যোগা দিবসেও করিনা তাঁর যোগার ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন।

দ্বিতীয় সন্তান জেহ (Jeh)-এর জন্মের পর করিনা নিজের বর্ধিত ওজন কমিয়ে ফেলেছিলেন যোগার সাহায্যে। তাঁর অন্তঃসত্ত্বাকালীন সময় নিয়ে একটি বই লিখেছেন করিনা যার নাম ‘দি প্রেগন্যান্সি বাইবেল’। এই বইয়ে করিনা তুলে ধরেছেন অন্তঃসত্ত্বা মহিলাদের শারীরিক ও মানসিক পরিস্থিতি।

চলতি বছর করিনা অভিনীত ফিল্ম ‘লাল সিং চাড্ডা’ মুক্তি পেয়েছে। কিন্তু বক্স অফিসে তা সফল নয়। এই ফিল্মে করিনার বিপরীতে অভিনয় করেছেন আমির খান (Amir Khan)। ফিল্মটি যথেষ্ট বিতর্কের সম্মুখীন হয়েছিল।

whatsapp logo