Hoop Plus

সুশান্তের মৃত্যুর আগের রাতে কেন ফোন এসেছিল এই বিখ্যাত পরিচালকের!

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত মুম্বাই পুলিশের হাত থেকে সিবিআইয়ের কাছে গেল। এই মৃত্যু তদন্ত যত এগিয়েছে ততই কিছু না কিছু তথ্য ফাঁস হয়েছে। তার পরিচিত মানুষ এবং বলিউডের নামিদামী পরিচালক প্রযোজকদের জিজ্ঞাসাবাদ করা হয়েছে সেখান থেকেও কিছু তথ্য উদঘাটন হয়েছে। বলিউডে নেপোটিজম এবং বলিউডের বিভিন্ন দিক থেকে বিতর্ক হয়েছে তারকাদের মধ্যে এবং বহু মানুষ সেই বিতর্কে সমর্থন করেছেন। এবার একটি সংবাদ মাধ্যম সুশান্তের মৃত্যুর একদিন আগের কল রেকর্ড দেখিয়েছেন। তিনি সেই দিন একজন বলিউডের বিখ্যাত প্রযোজক এবং পরিচালকের এসেছিল তার ফোনে।

টাইমস নাউ স্পষ্ট একটি ভিডিওর মাধ্যমে দেখিয়েছেন এই কলটি ছিল বলিউডের বিখ্যাত পরিচালক নিকখিল আদভানি ও প্রযোজক রমেশ তৌরানীর। পাঁচটি কল এসেছিল সুশান্তর ফোনে ও ১২ মিনিটের বেশি সময় ধরে কথা বলছিলেন তারা। সেই কলের মধ্যে তারা সিনেমার স্ক্রিপ্ট নিয়ে আলোচনা করছিলেন। এছাড়াও নিখিল আদভানি ফ্রি ফোন কলে স্ক্রিপ্টের কথা যখন বলছিলেন তখন সুশান্তের মনের অবস্থা একদম স্বাভাবিক ছিল।

এছাড়াও সুশান্তের মৃত্যুর আগে তার টেলেন্ট ম্যানেজার উদয় সিং গৌরীর সঙ্গে শেষ কথা হয় ফোনে। উদয় মিডিয়াকে স্পষ্ট জানিয়েছেন, উদয় এবং পরিচালক প্রযোজকদের সঙ্গে তার কনফারেন্স কলে কথা হয়। এছাড়াও উদয়ের সাথে তার ফোন কল এবং হোয়াটসঅ্যাপ কল এর দ্বারা বেশ কয়েকবার কথা বলেছেন।

প্রসঙ্গত, সুশান্তের বাবা কে কে সিং তার প্রেমিকার রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে এফআইআর জানান বিহার পুলিশের কাছে। তারপরেই বিহার পুলিশদের টিম মুম্বাই এসে সুশান্তের মৃত্যুর তদন্ত করে এবং জিজ্ঞাসাবাদ করেন। অন্যদিকে রিয়া চক্রবর্তী আদালতে আবেদন জানান এই তদন্তের ভার বিহার পুলিশ দের কাছ থেকে নিয়ে মুম্বাই পুলিশের হাতে দিতে। কিন্তু বিহার পুলিশ শীর্ষ আদালতে আবেদন জানান এবং এই মৃত্যুর তদন্তের ভার অবশেষে সিবিআইয়ের কাছে যায়।

whatsapp logo