whatsapp channel

পুরনো সব রেকর্ড ভেঙে দিল সুশান্তের ‘দিল বেচারা’

গত ১৪ই জুন বান্দ্রার বাড়িতে আত্মহত্যা করেছেন জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুত। ঠিক তখন থেকেই তার অনুগামী এবং সিনেমাপ্রেমীরা তার শেষ ছবি 'দিল বেচারা'র জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন। প্রায়…

Avatar

HoopHaap Digital Media

গত ১৪ই জুন বান্দ্রার বাড়িতে আত্মহত্যা করেছেন জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুত। ঠিক তখন থেকেই তার অনুগামী এবং সিনেমাপ্রেমীরা তার শেষ ছবি ‘দিল বেচারা’র জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন। প্রায় এক মাস ধরে অপেক্ষা করছিলেন শেষ ছবিতে সুশান্ত ম্যাজিকের সাক্ষী থাকার জন্য। কাল সন্ধ্যে ৭.৩০টায় মুকেশ ছাবড়া পরিচালিত সিনেমাটি অনলাইনে মুক্তি পেয়েছে।

এই সিনেমায় সুশান্তের চরিত্র ইমানুয়েল রাজকুমার জুনিয়র ওরফে ম্যানি দর্শকদের প্রচুর ভালোবাসা পেয়েছে। বিরাট রিভিউর সাথে সাথে সিনেমাটি মুক্তি পাওয়ার কয়েক ঘণ্টার মধ্যেই ইতিহাস তৈরি করে ফেলেছে। জন গ্রীণের উপন্যাস ‘দ্য ফল্ট ইন আওয়ার স্টার্স’ এর অনুকরণে তৈরি সিনেমাটি ভারতের সর্বোচ্চ রেটিং প্রাপ্ত সিনেমা হয়ে উঠেছে।

২০ হাজারেরও বেশি ভোটসহ বর্তমানে ‘দিল বেচারা’র ১০ এর মধ্যে প্রাপ্ত রেটিং ৯.৮। শুধু তাই নয়, এই সিনেমাটি মুক্তি পাওয়ার পরই সর্বোচ্চ রেটিংপ্রাপ্ত সিনেমার তালিকায় দ্বিতীয় স্থানে চলে গিয়েছে কমল হাসান এবং আর.মাধবনের অভিনীত তামিল ছবি ‘আনবে শিবম’।

উল্লেখযোগ্য, আইএমডিবি-র সর্বকালের সর্বোচ্চ রেটিং পাওয়া ভারতীয় চলচ্চিত্রের ২৫০ টির তালিকায়, শীর্ষে পৌঁছাতে ‘দিল বেচারা’র আর নূন্যতম ভোটের প্রয়োজন। তবে সিনেমাটি যেভাবে জনপ্রিয়তা অর্জন করে চলেছে তাতে এটি যদি সর্বোচ্চ রেটিং-প্রাপ্ত সিনেমা হিসেবে মনোনীত হয় তাতেও অবাক হওয়ার কিছু নেই। সুশান্তের সাথে সাথে সিনেমার অন্যান্য চরিত্রে রয়েছেন সঞ্জনা সাঙ্ঘি, সাহিল ভেইদ, স্বস্তিকা মুখার্জি, শাশ্বত চ্যাটার্জি এবং সঈফ আলি খান।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media