whatsapp channel

Mouni Roy: পোশাকের ফাঁকে উন্মুক্ত মৌনির গোপন জিনিস, দেখেই ঘাম ঝরলো ভক্তদের

টলিউড থেকে বলিউড, দুই ইন্ডাস্ট্রিতেই বেশ পরিচিত মুখ হলেন অভিনেত্রী মৌনি রায় (Mouni Roy)। বাংলার ছোট্ট শহর কোচবিহার থেকে উঠে গিয়ে এখন টিনসেল নগরী মুম্বইয়ে সুখ্যাতি অর্জন করেছেন এই অভিনেত্রী।…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

টলিউড থেকে বলিউড, দুই ইন্ডাস্ট্রিতেই বেশ পরিচিত মুখ হলেন অভিনেত্রী মৌনি রায় (Mouni Roy)। বাংলার ছোট্ট শহর কোচবিহার থেকে উঠে গিয়ে এখন টিনসেল নগরী মুম্বইয়ে সুখ্যাতি অর্জন করেছেন এই অভিনেত্রী। অভিনয় দিয়ে মন জয় করেছেন ভক্তদের। তবে অভিনয়ের পাশাপাশি ফ্যাশন স্টাইলিংয়ের জন্যও বহুল পরিচিত মৌনি। তার অমলিন সৌন্দর্য এবং ‘টোনড ফিগার’ বরাবর নজর কাড়ে তার ভক্তদের। সামাজিক মাধ্যমেও বেশ সক্রিয় এই অভিনেত্রী। তাই প্রায়ই সেখানে তার দেখা মেলে নানা রূপ ও অবতারে। কখনো তিনি ট্র্যাডিশনাল শাড়িতে দেখা দিয়ে ঘুম কাড়েন ভক্তদের, আবার বিকিনি ও মনোকিনিতে সাহসী লুকে লেন্সবন্দি হয়েও ‘সেনসেশন’ তৈরি করেন নেট দুনিয়ায়।

Advertisements

আর এবার প্রাক-গ্রীস্মেই রূপের আগুনে সামাজিক মাধ্যমের উত্তাপ বাড়িয়ে দিলেন বি-টাউনের এই অভিনেত্রী। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। আর তার এই ছবি দেখেই হুঁশ হারালেন তার অনুরাগীরা। এই ছবিতে অভিনেত্রীকে দেখা গেছে গোলাপি ও সিলভার রংয়ের ঝলমলে সরু ফিতের ডিপনেক থাই-স্লিট গাউনে। পোশাকের ফাঁকে কখনো দৃশ্যমান হয়েছে তার সুডৌল বক্ষবিভাজিকা, কখনো উন্মুক্ত হয়েছে তার ফর্সা উরু, কখনো আবার দেখা গেছে নিটোল পৃষ্ঠদেশ। নিউড মেকআপের সঙ্গে নিউড লিপস্টিক ও খোলা চুলের কম্বিনেশনে আরো বেশি করে প্রস্ফুটিত হয়েছে তার সৌন্দর্য।

Advertisements

হালকা গোলাপি দেওয়ালের সামনে সিলভার কাগজের উপর দাঁড়িয়ে একাধিক পোজে লেন্সবন্দি হয়েছেন অভিনেত্রী। আর প্রতিটি পোজে তার চোখ, মুখ এবং অবয়বে ফুটে উঠেছে লাস্যময়তার ছাপ। পোস্টের ক্যাপশনে মৌনি লিখেছেন, ‘গ্ল্যামার এবং এক সুন্দরীর উপাখ্যান’। আর তার এই রূপেই যে ঘায়েল হয়েছেন তার অনুরাগীরা, তা আর বলার অপেক্ষা রাখে না। ভালোবাসায় তাকে ভরিয়ে দিয়েছেন তারা। অনেকেই আবার তার রূপের প্রশংসায় সাজিয়েছেন শব্দমালা।

Advertisements

প্রসঙ্গত, কয়েকমাস আগেই মৌনিকে দেখা গিয়েছিল ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে। এই ছবিতে খলনায়িকার চরিত্রে সাবলীল অভিনয় করে তিনি মন জয় করেছিলেন ভক্তদের। এছাড়াও সম্প্রতি তাকে দেখা গেছে একটি মিউজিক ভিডিওতে। জুবিন নটিয়ালের ‘দোতারা’ গানের ভিডিওতে এককাপড়ে স্নানঘর থেকে সাহসী দৃশ্যে ধরা দিয়েও তিনি ঘাম ঝড়িয়েছেন ভক্তদের।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা