whatsapp channel

চ্যানেল বদলে স্টার জলসায় ‘খেলনা বাড়ি’-র গুগলি, নতুন সিরিয়ালের শুরুতেই রহস্যের ছোঁয়া

জল্পনা ছিল আগে থেকেই। গুঞ্জনে শিলমোহর দিয়েছিলেন অভিনেত্রী ইন্দ্রাণী ভট্টাচার্যও (Indrani Bhattacharya)। জি বাংলায় 'খেলনা বাড়ি' শেষ হতে না হতেই স্টার জলসায় নতুন ধারাবাহিকে সুযোগ পেয়ে গিয়েছেন তিনি। এবার প্রকাশ্যে…

Avatar

Nirajana Nag

জল্পনা ছিল আগে থেকেই। গুঞ্জনে শিলমোহর দিয়েছিলেন অভিনেত্রী ইন্দ্রাণী ভট্টাচার্যও (Indrani Bhattacharya)। জি বাংলায় ‘খেলনা বাড়ি’ শেষ হতে না হতেই স্টার জলসায় নতুন ধারাবাহিকে সুযোগ পেয়ে গিয়েছেন তিনি। এবার প্রকাশ্যে এল প্রোমোও। নতুন সিরিয়ালের নাম ‘চিনি’। এবারে আর সেকেন্ড লিড বা পার্শ্ব চরিত্র নয়, একেবারে নায়িকার ভূমিকায় দেখা যাবে ইন্দ্রাণীকে। তাঁর বিপরীতে রয়েছেন সোমরাজ মাইতি (Somraj Maity)।

অতিলৌকিকের ছোঁয়া রয়েছে নতুন সিরিয়ালের গল্পে। প্রোমো অনুযায়ী বিত্তশালী রায়চৌধুরী বাড়ির ছেলে হলেন দ্রোণ ওরফে সোমরাজ। ইন্দ্রাণী ওরফে চিনি ওই বাড়িরই ড্রাইভারের মেয়ে। দ্রোণের কথাতেই প্রথম সেই বাড়িতে পা রাখে সে। কিন্তু তার রায়চৌধুরী বাড়িতে আসায় মোটেই খুশি নন বাড়ির কর্ত্রী। এদিকে তাঁর পায়ে হাত দিয়ে প্রণাম করতে গিয়েই এক দৃশ্য ভেসে ওঠে চিনির চোখে। বাড়ির সামনে রাখা গাড়িটি পুড়ে যাচ্ছে আগুনে। আর তার মধ্যে এক মহিলা কণ্ঠের চিৎকার ভেসে আসছে।

চ্যানেল বদলে স্টার জলসায় 'খেলনা বাড়ি'-র গুগলি, নতুন সিরিয়ালের শুরুতেই রহস্যের ছোঁয়া

চমকে উঠে বাড়ির বাইরে ছুটে যেতেই তাকে আটকায় দ্রোণ। তার কথাতে ঘোর ভাঙে চিনির। দেখে সবকিছু রয়েছে আগের মতোই। চিনির কি তবে বিশেষ কোনো ক্ষমতা রয়েছে? সে কি জাতিস্মর অর্থাৎ পূর্ব জন্ম দেখতে পায়? সে সব কিছু খোলসা হবে সিরিয়াল শুরু হলে। প্রোমো দেখে অনেকেই প্রশংসা করেছেন। আবার অনেকে মন্তব্য করেছেন, কাস্টিং ভালো নয়। ইন্দ্রাণী সোমরাজের জুটিটাও খুব একটা পছন্দ হয়নি অনেকের।

সাহানা দত্তের ‘মিসিং স্ক্রু’ প্রযোজনা করছে এই সিরিয়াল। ইন্দ্রাণী সংবাদ মাধ্যমকে জানিয়েছিলেন, খেলনা বাড়ির শুটিং শেষ হয়ে যাওয়ার পরেই নতুন সিরিয়ালের ডাক আসে। চরিত্রের ব্রিফিং শুনেই মনে ধরে গিয়েছে। তাই আর না করেননি। উল্লেখ্য, এর আগেও অতিলৌকিক বিষয় নিয়ে সিরিয়াল তৈরি হয়েছে। সাহানা দত্তেরই ‘পঞ্চমী’ ধারাবাহিকটি নিয়ে ট্রোল হলেও জনপ্রিয়ও কম হয়নি। নতুন করে ‘তুমি আশেপাশে থাকলে’ নামেও একটি সিরিয়াল শুরু হয়েছে স্টার জলসায়। অন্য দিকে জি বাংলাতেও শুরু হয়েছে অতিলৌকিক বিষয় নিয়ে নতুন ধারাবাহিক ‘আলোর কোলে’।

Avatar

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই