whatsapp channel

Parno Mitra: সুইমিংপুলে খোলামেলা পার্ণো নেটদুনিয়ায় ছড়ালেন উষ্ণতা, ছবি দেখে ঘাম ঝরলো পুরুষ ভক্তদের

পার্ণো মিত্র (Parno Mittrah) যখন প্রথম ইন্ডাস্ট্রিতে আসেন, সেই সময় তাঁকে বারবার শুনতে হয়েছিল তাঁর গায়ের রঙ নিয়ে। কিন্তো পার্ণো কখনও নেতিবাচকতাকে পাত্তা দেননি। সোশ্যাল মিডিয়া না থাকলেও ইন্ডাস্ট্রির অন্দরে…

Avatar

Nilanjana Pande

পার্ণো মিত্র (Parno Mittrah) যখন প্রথম ইন্ডাস্ট্রিতে আসেন, সেই সময় তাঁকে বারবার শুনতে হয়েছিল তাঁর গায়ের রঙ নিয়ে। কিন্তো পার্ণো কখনও নেতিবাচকতাকে পাত্তা দেননি। সোশ্যাল মিডিয়া না থাকলেও ইন্ডাস্ট্রির অন্দরে সেই সময় সমালোচকদের অভাব ছিল না। তবে সময় এগিয়েছে। এগিয়ে গিয়েছেন পার্ণোও। ইদানিং অনেকেই সুইমিং পুলে খোলামেলা সুইমসুট পরে ফটোশুট করেন। অধিকাংশ ক্ষেত্রে সেই মডেল-অভিনেত্রীদের অশালীন দেখতে লাগে। কিন্তু পার্ণোও এই ধরনের ফটোশুট করলেন। তবে তা যথেষ্ট অভিজাত ভাবে।

গত জুন মাসের শেষে ফেসবুকে পার্ণো একটি ছবি শেয়ার করেছেন। ছবিতে সুইমিং পুলের জলে ভিজতে দেখা যাচ্ছে পার্ণোকে। তাঁর পরনে রয়েছে সুইমসুট। তবে শরীরের অর্ধেক অংশ জলের নিচে থাকায় বোঝা যাচ্ছে না সুইমসুটের ডিজাইন। সুইমসুটের স্লিভ স্প্যাগেটি। তবে সুইমসুটের ডিপ নেকলাইনের কারণে উন্মুক্ত রয়েছে পার্ণোর ক্লিভেজ। উপর থেকে নেমেছে শাওয়ারের ধারা। পার্ণো হালকা মেকআপ করেছিলেন। তবে তা ওয়াটারপ্রুফ ছিল না। ফলে তাঁর চোখের কাজল গলে পড়েছে জলের প্রভাবে। ঠোঁটে রয়েছে ন্যুড শেডের লিপস্টিকের ব্যবহার। খোলা চুল ভিজে গিয়েছে। সুইমিং পুলটি দেখে মনে হচ্ছে এটি সম্ভবতঃ জাকুজি। পার্ণোর ছবিটি তুলেছেন তাঁর বন্ধু শ্রেয়া মজুমদার (Shreya Majumder)।

পার্ণোর অনুরাগীদের একাংশ তাঁর ছবির যথেষ্ট প্রশংসা করেছেন। এক অনুরাগী লকডাউনের সময় নিজের হাতে পার্ণোর প্রতিকৃতি এঁকেছিলেন। ছবির কমেন্ট সেকশনে তা শেয়ার করেছেন তিনি।

গত বছর মুক্তি পেয়েছিল পার্ণো অভিনীত ফিল্ম ‘ধর্মযুদ্ধ’। এই ফিল্মটি পরিচালনা করেছেন রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। ফিল্মে পার্ণোর অভিনয় বরাবরের মতোই প্রশংসিত হয়েছিল। আগামী দিনে তাঁকে দেখা যাবে রোহন সেন (Rohan Sen) পরিচালিত ফিল্ম ‘পাকদন্ডী’-তে। এই ফিল্মে পার্ণোর বিপরীতে অভিনয় করছেন বনি সেনগুপ্ত (Bony Sengupta)।

whatsapp logo