Bengali SerialHoop Plus

Payel De: পাত্রপক্ষের দাবি-দাওয়া মেটানোর চেষ্টায় হৃদরোগে আক্রান্ত বাবা, কিভাবে বিয়ে হবে আনন্দীর!

সবে মাত্র শেষ হয়েছে ধারাবাহিক ‘দেশের মাটি’। এবারে সেই ধারাবাহিকের পার্শ্ব চরিত্র হয়ে উঠছেন নতুন ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্র। হ্যাঁ, কথা হচ্ছে মিষ্টি মাম্মা পায়েল দে সম্পর্কে। একটা অনেকেই তাকে বলতেন যে মা হওয়ার পর বা বিয়ের পর সেরকম কোনো কাজ পাওয়া যায় না। কিন্তু, সেকথা ভুল প্রমাণ করেছেন অভিনেত্রী। হাতে তার একের পর এক কাজ। ওয়েব সিরিজ থেকে বাংলা সিরিয়াল সিনেমা সর্বত্র চুটিয়ে কাজ করছেন পায়েল।

এবারে আর জি বাংলা বা স্টার জলসা নয়, তিনি আসছেন ছক ভাঙ্গা গল্প নিয়ে কালার্স বাংলা চ্যানেলে।সম্পর্কের টানাপোড়েনের গল্প নিয়ে পায়েল তৈরি নতুন লুকে। ইতিমধ্যে, সেই ধারাবাহিকের প্রোমো মুক্তি পেয়েছে। ভাবছেন নতুন ধারাবাহিকের নাম কি বা গল্প কি নিয়ে?

এই নতুন গল্পের নাম ‘সোনা রোদের গান’। পায়েলের বিপরীতে এখানে অভিনয় করছেন ঋষি কৌশিক( যদিও প্রোমোতে ঋষি কৌশিককে দেখানো হয়নি)। এছাড়াও, এই গল্পে থাকছে সোহিনী সেনগুপ্ত, অনিন্দ্য সরকার, ভাস্কর বন্দ্যোপাধ্যায়, সৌম্য বন্দ্যোপাধ্যায় সহ টেলিপাড়ার বহু মুখ। এই নতুন কাহিনীতে পায়েলের মায়ের চরিত্রে থাকছেন সোহিনী সেনগুপ্ত ও বাবার ভূমিকায় থাকছেন ভাস্কর বন্দ্যোপাধ্যায়। গল্পে, এক আদুরে মেয়ের বাস্তব জীবনের সঙ্গে লড়াইয়ের কাহিনী বলবে। চলুন দেখে নিই প্রোমো।

প্রসঙ্গত, এটি পায়েলের একেবারেই নতুন ধারাবাহিক তো নয়ই। তাকে প্রথম দিকে বিজ্ঞাপনে দেখা গেছে। পরবর্তীতে বিভিন্ন ধারাবাহিকে। এই যেমন – ‘দুর্গা’, ‘বেহুলা’, ‘বধূ কোন আলো লাগল চোখে’, ‘মা দুর্গা’, ‘অর্ধাঙ্গিনী’, ‘চুনী পান্না’ সহ আরও একাধিক ধারাবাহিকে। শুধু ছোট পর্দা নয়, বিরসা দাশগুপ্তের ‘মুখোশ’ এবং ‘ইন্দু’ ওয়েব সিরিজেও যথেষ্ট প্রশংসিত তাঁর অভিনয়।

 

View this post on Instagram

 

A post shared by Colors Bangla (@colorsbangla)

whatsapp logo