Hoop PlusTollywood

Madhumita Sarcar: হঠকারী সিদ্ধান্তে বিয়ে, বিচ্ছেদের পাঁচ বছর পর প্রাক্তন সৌরভকে নিয়ে বিষ্ফোরক মধুমিতা

টলিপাড়ায় প্রতি মুহূর্তেই সম্পর্ক গড়ে, আবার ভেঙেও যায়। হুট করে যেমন সংসার শুরু হয়, তেমনি আবার রাতারাতি আলাদাও হয়ে যান তারকারা। এমনই হুট করেই একদিন বিয়ে করেছিলেন অভিনেত্রী মধুমিতা সরকার (Madhumita Sarcar)। আবার হুট করেই বিচ্ছেদও হয়ে গিয়েছিল। কম বয়সে হঠকারী সিদ্ধান্ত নেওয়ার জন্য পরবর্তীকালে আফসোস শোনা গিয়েছে মধুমিতার মুখে। এবার কেরিয়ারের শীর্ষে উঠে প্রাক্তন স্বামী সৌরভ চক্রবর্তী (Sourav Chakraborty) সম্পর্কে মুখ খুললেন অভিনেত্রী।

খুব কম বয়সে অভিনয়ে পা রাখেন মধুমিতা। তাঁর প্রথম সিরিয়াল ছিল ‘সবিনয় নিবেদন’। প্রথম ধারাবাহিকেই নায়ক ছিলেন সৌরভ। একসঙ্গে শুটিং করতে গিয়ে আলাপ। তারপরে বন্ধুত্ব আর সেখান থেকে প্রেম। হঠাৎ করেই তাঁরা সিদ্ধান্ত নিয়েছিলেন যে বিয়ে করবেন। ২০১৫ সালে ‘বোঝেনা সে বোঝেনা’ সিরিয়াল চলাকালীন লুকিয়ে বিয়ে করেন মধুমিতা সৌরভ। সে সময়ে অভিনেত্রীর বয়স মাত্র ১৮ বছর। আইনি বিয়ে সেরেছিলেন দুজনে। কিন্তু তাঁদের দাম্পত্য জীবন টিকেছিল মাত্র চার বছর। ২০১৯ সালে জানা যায়, সৌরভ মধুমিতার বিবাহ বিচ্ছেদ হয়ে গিয়েছে।

বিয়ে ভেঙে যাওয়ার পরেও একাধিক বার চর্চায় উঠে এসেছেন মধুমিতা সৌরভ। সম্প্রতি এক সোশ্যাল মিডিয়া কনটেন্ট ক্রিয়েটরের সঙ্গে আড্ডায় ফের উঠে আসে অভিনেত্রীর প্রাক্তন স্বামীর নাম। তাঁকে প্রশ্ন করা হয়েছিল, সৌরভের সঙ্গে কি কখনো ডেটে যাবেন তিনি? গুগলির উত্তরে সোজা ব্যাটেই খেললেন মধুমিতা। তাঁর কথায়, ডেট মানে তাঁর কাছে রোম্যান্স নয়। বরং নতুন মানুষের সঙ্গে আড্ডা। তাই সুযোগ পেলে তিনি শাহরুখ খান থেকে শুরু করে বিক্রম চট্টোপাধ্যায়, সৌরভ দাস কিংবা সৌরভ গঙ্গোপাধ্যায় সবার সঙ্গেই ডেটে যেতে প্রস্তুত। প্রাক্তন সৌরভ চক্রবর্তীর সঙ্গে ডেটে যেতেও আপত্তি নেই তাঁর।

এক সময় শোনা গিয়েছিল, মধুমিতার উপরে নাকি শারীরিক অত্যাচার করেন সৌরভ। অভিনেতার বিরুদ্ধে বধূ নির্যাতনের অভিযোগ উঠেছিল। সে সময়ে মধুমিতা সৌরভের দাম্পত্য কলহ হয়ে উঠেছিল চর্চার হট টপিক। একবার এক সাক্ষাৎকারে নিজের বিয়ে করার সিদ্ধান্তটিকে ভুল বলে মন্তব্য করেছিলেন অভিনেত্রী। স্বীকার করেছিলেন, বড্ড তাড়াহুড়ো হয়ে গিয়েছিল। আসলে সবটাই ছিল অপরিণত বয়সের ভুল। তাঁদের মধ্যে যে বোঝাপড়ার অভাব ছিল সেটা পরে বুঝেছিলেন তাঁরা।

Related Articles