whatsapp channel

Swastika Mukherjee: ভ্যালেন্টাইন্স ডে’র দিন প্রেমের উত্তাপে ভাসলেন স্বল্পবসনা স্বস্তিকা

পৃথিবীজুড়ে এখন ভালোবাসার মরশুম। কাছের মানুষটিকে ভালোবাসার দিন হিসেবে পালিত হয় এই ২৪ ই ফেব্রুয়ারি। এই দিনটিকে কেউ হলেন প্রেম দিবস, আবার কারো কোথায় ভ্যালেন্টাইন্স ডে, কেউ কেউ আবার নিজের…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

পৃথিবীজুড়ে এখন ভালোবাসার মরশুম। কাছের মানুষটিকে ভালোবাসার দিন হিসেবে পালিত হয় এই ২৪ ই ফেব্রুয়ারি। এই দিনটিকে কেউ হলেন প্রেম দিবস, আবার কারো কোথায় ভ্যালেন্টাইন্স ডে, কেউ কেউ আবার নিজের মতো করে নাম দিয়ে দিনটিকে উদযাপন করেন। প্রিয় মানুষ, কাছের মানুষ, মনের মানুষের সঙ্গে দিনটি কাটান অনেকে, অনেকেই আবার সিনেমা হল, শপিং মল, পার্ক, রেস্তোরাঁয় ভিড় জমান এই দিনে। কিন্তু স্বস্তিকা! তিনি কিভাবে পালন করছেন এই দিনটি? দেখুন সবিস্তারে।

টলিউডের ফ্যাশনিস্তাদের তালিকায় যায় নাম প্রথম সারিতেই থাকে, তিনি হলেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee)। বয়স বেড়েছে নিয়মমাফিক, তবুও অন্যের তৈরি নিয়মে তিনি নিজেকে বদলে ফেলেননি। তিনি এখনও নিজের চোখে অষ্টাদশী। অভিনয়ের সঙ্গে কিছুটা দূরত্ব বাড়লেও ভক্তদের সেই কারণে হা-পিত্তেশ করতে মোটেই দেননা তিনি। কারণ তিনি ভক্তদের ছুঁয়ে থাকেন সামাজিক মাধ্যমের মাধ্যমেই। সেখানেই নিজেকে নানা রূপে, নানা অবতারে রঙিন প্রজাপতির মতো মেলে ধরেন অভিনেত্রী। আর তাতেই মাত হয় তার অনুরাগীরা। ভ্যালেন্টাইন্স ডে’র দিনেও স্বস্তিকার তরফে ছিল নতুন চমক। কি করলেন অভিনেত্রী?

প্রেম দিবসে অনুরাগীদের কিছু টিপস দিলেন অভিনেত্রী। অবশ্যই, প্রেমের বিষয়েই ছিল সেসব টিপস। এদিন সকাল সকাল নিজের ফেসবুক হ্যান্ডেল থেকে একটি ছবি পোস্ট করেন, সঙ্গে লেখেন কিছু মনের কথা। এই ছবিতে তাকে দেখা গেছে কালো অন্তর্বাসে, যার ফাঁকে সুস্পষ্ট হয়েছে গভীর বক্ষবিভাজিকা। আদুরে চুম্বনের ভঙ্গিমায় নিজেকে ক্যামেরাবন্দি করেছেন নিজেই। চোখেমুখে সেই চির পরিচিত অভিব্যক্তি। তবে ছবির পাশাপাশি এই পোস্টের নজরকাড়া বিষয় ছিল ক্যাপশন। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘ভালবাসুন নির্ভয়ে। ছড়িয়ে দিন প্রেমের উত্তাপ। তা বিস্তার পাক দৈর্ঘ্যে ও প্রস্থে। শুধু আজ নয়। রোজই হোক ভালবাসার দিন’। শুধু এটুকু বলেই শেষ করেননি অভিনেত্রী। দেশ জুড়ে অসংখ্য অনুরাগীদের জন্য তিনি ছড়িয়ে দিয়েছেন মুঠো মুঠো চুমু। হ্যাশটাগে লিখেছেন, সীমাহীন ভালবাসা।

আর প্রিয় অভিনেত্রীর এই পোস্ট দেখে মুগ্ধ তার অনুরাগীরাও। কমেন্ট বক্স ভরে উঠেছে ভালোবাসায়। অনেকেই নিজের মতো করে অভিনেত্রীকে প্রেম দিবসের শুভেচ্ছা জানিয়েছেন। কেউ আবার সরাসরি তাকেই প্রেমের প্রস্তাব দিয়ে বসেছেন। সব মিলিয়ে ভ্যালেন্টাইন্স ডে’র দিন জমজমাট স্বস্তিকার ভার্চুয়াল বারান্দা।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা