whatsapp channel

Arpita Mukherjee: মায়ের জন্য মন খারাপ অর্পিতার, ব্যাকুল মনে পড়ছেন রামকৃষ্ণ কথামৃত

একটি ফ্ল্যাট থেকে ২১ কোটি ৯০ লক্ষ টাকা এবং ৭৯ লক্ষ টাকার গয়না ও মোবাইল ফোন ,এবং অন্য আবাসন থেকে নগদ ২৮ কোটি ৯০ লক্ষ টাকা! - এই মোটা অঙ্কের…

Avatar

Advertisements
Advertisements

একটি ফ্ল্যাট থেকে ২১ কোটি ৯০ লক্ষ টাকা এবং ৭৯ লক্ষ টাকার গয়না ও মোবাইল ফোন ,এবং অন্য আবাসন থেকে নগদ ২৮ কোটি ৯০ লক্ষ টাকা! – এই মোটা অঙ্কের টাকা উদ্ধারের পর আপাতত পার্থ অর্পিতার ঠিকানা জেল। আলিপুর মহিলা সংশোধনাগারে রয়েছেন অর্পিতা। আরও ২০/২২ জন মহিলার সঙ্গে একসাথে রয়েছেন তিনি। ইতিমধ্যে ইডি র আধিকারিকরা জেরা করে গিয়েছেন। আগামী বৃহস্পতিবার অর্পিতাকে ইডি র বিশেষ আদালতে দ্বিতীয়বারের জন্য পেশ করা হবে।

Advertisements

এদিকে, জেলে বসে নানান সমস্যার সম্মুখীন হচ্ছেন অর্পিতা। কখনো ড্রেস পাচ্ছেন না তো কখনো বাড়ির কেউ খোঁজ নিতে আসছে না। থানার নিয়ম অনুযায়ী রক্তের সম্পর্কের মানুষ এবং আইনজীবী ছাড়া কেউ দেখা করতে পারবে না আসামীর সঙ্গে। এদিকে, অর্পিতার তরফে রয়েছেন তার মা ও একমাত্র দিদি। কিন্তু, এঁরা কেউই দেখা করতে আসেনি এখনও পর্যন্ত।

Advertisements

মায়ের জন্য বেশ চিন্তা করছেন অর্পিতা। মায়ের শরীর কেমন আছে সেই নিয়েই ব্যাকুল অর্পিতা।বারবার তার আইনজীবীর কাছে মায়ের স্বাস্থ্যের খোঁজ নিয়ে গিয়েছেন বলে জানা গিয়েছে। প্রসঙ্গত, অর্পিতা গ্রেফতার হওয়ার পর তাঁর মা জানান যে অর্পিতা মূলত সপ্তাহে এক-দুবার তাঁর সঙ্গে দেখা করতে আসতেন। এবং, পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে মেয়ের ঘনিষ্ঠতার কথা তিনি কিছুই জানতেন না বলেই দাবি করেন।

Advertisements

আগামী বৃহস্পতিবার অর্পিতাকে বিশেষ আদালতে তোলা হবে। ইডি র মূল লক্ষ্য ওই ৫০ কোটি টাকা কার? কোথা থেকে এসেছে? কারা কারা যুক্ত এই অর্থ তছরুপের সঙ্গে এবং এসএসসি দুর্নীতি মামলার বিস্তারিত তথ্য। তবে, মন শান্ত রাখার জন্য নাকি জেলে বসে রামকৃষ্ণ কথামৃত পড়ছেন অর্পিতা, এই দাবিটি অর্পিতার আইনজীবী করেন সাংবাদিকদের মুখোমুখি হয়ে। আপামর জনগন তাকিয়ে রয়েছে এই ঘটনার শেষ দেখার জন্য। সুবিচারের আশায় গোটা বাংলা সহ চাকরি না পাওয়া বহু ছাত্র ছাত্রী।

Advertisements
whatsapp logo
Advertisements