Hoop PlusTollywood

Deboshree Ganguly: তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসছেন শুভশ্রীর দিদি!

শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly) টলিউডের এই বিখ্যাত অভিনেত্রী। নিজের অভিনয় দিয়ে মন জয় করেন ভক্তদের। তবে বর্তমানে তার পাশাপাশি চর্চায় রয়েছেন তার দিদি দেবশ্রী গঙ্গোপাধ্যায় (Deboshree Ganguly)। অভিনয় কেরিয়ার তেমন প্রতিভ না হলেও তার ব্যক্তিগত জীবন নিয়ে কাটাছেঁড়া চলছিল কয়েকদিন আগেই। তার বিবাহ ও বিবাহবিচ্ছেদের গল্প নিয়ে কয়েকদিন আগেই খবর হয়েছিল। তবে ফেব্রুয়ারির শুরুতেই আবার চর্চায় এই অভিনেত্রী। শুরু হল নতুন জল্পনাও। কি এমন হল দেবশ্রী গঙ্গোপাধ্যায়ের সঙ্গে? দেখে নিন।

ঘটনার সূত্রপাত তারই একটি ইনস্টাগ্রাম স্টোরিকে ঘিরে। সম্প্রতি একটি নতুন লুকে ধরা দিয়েছেন অভিনেত্রী। আর তাতেই শোরগোল পড়ল তাকে ঘিরে। কারণ এই পোস্টে অভিনেত্রীকে দেখা গেছে কনের বেশে। লাল বেনারসি, কপালে চন্দন, মাথায় মুকুট ও রঞ্জিত সিঁথির মাঝ বরাবর সিঁদুরের বলিরেখা- এমনই নববধূর লুকে দেখা গেল তাকে। আর এতেই গুঞ্জন উঠল তার অনুরাগীদের মধ্যে। তাহলে কি আবার সাতপাকে বাঁধা পড়লেন অভিনেত্রী? আবার কি কারো সাথে নতুনভাবে স্বপ্ন দেখতে চাইছেন তিনি? নাকি এটি নিছকই একটি ব্রাইডাল ফটোশ্যুট?

ছবির উপরেই এইসব প্রশ্নের উত্তর লেখা। হাসিমাখানো ছবির উপর অভিনেত্রী লিখেছেন, ‘সেইসব ফটোশুটের দিনগুলি মনে পড়ছে’। এখানেই স্পষ্ট হয়েছে সবকিছু। আগের করা ব্রাইডাল মেকআপের ফটোশুটের একটি ছবি এটি। কয়েকমাস আগেই নববধূর বেশে ক্যামেরাবন্দি হয়েছিলেন অভিনেত্রী। আর এবার সেই স্মৃতিই তিনি ফিরিয়ে আনলেন সামাজিক মাধ্যমের দেওয়ালে।

প্রসঙ্গত, অভিনেত্রী দেবশ্রী গঙ্গোপাধ্যায়ের ব্যক্তিগত জীবন মোটেই সুখের হয়নি। তার দাম্পত্য জীবন দিয়ে বয়ে গেছে একাধিক ঝড়। প্রথম বিয়ে ভাঙার পর একমাত্র ছেলে অনিশকে একা হাতে মানুষ করেছেন তিনি। বর্তমানে বিদেশে পাঠরত সে। তারপর আবার একাকীত্ব কাটানোর জন্য সহকর্মী অমিত ভাটিয়ার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন দেবশ্ৰীদেবী। তবে সেই বিয়েও সুখকর হয়নি। বর্তমানে অভিনয় জগতের সঙ্গে বিক্ষিপ্তভাবে যুক্ত এই অভিনেত্রী। জানা গেছে, আসন্ন ‘ফাটাফাটি’ ছবিতে দেখা যেতে পারে তাকে।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা