whatsapp channel

Srabanti Chatterjee: নতুন শুরুর আগে বিশেষ মানুষের সঙ্গে তারাপীঠে শ্রাবন্তী, ভাইরাল ছবি

নতুন শুরু করতে চলেছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। তার আগে শান্তির খোঁজ করতে করতে তিনি পৌঁছে গেলেন তারাপীঠে। মা তারার কাছে ভক্তি ভরে পুজো দিয়ে সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার…

Nirajana Nag

Nirajana Nag

নতুন শুরু করতে চলেছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। তার আগে শান্তির খোঁজ করতে করতে তিনি পৌঁছে গেলেন তারাপীঠে। মা তারার কাছে ভক্তি ভরে পুজো দিয়ে সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করলেন অভিনেত্রী। পুজোর আগে একবারে ছিমছাম, স্নিগ্ধ রূপে ধরা দিলেন শ্রাবন্তী। তাঁর শেয়ার করা ছবিগুলি ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

লাল পাড় সাদা শাড়ি, কানে ছোট্ট দুল, হালকা মেকআপে পরিপাটি করে সেজেছেন শ্রাবন্তী। হাতে পুজোর ডালা নিয়ে তারা মায়ের কাছে নিষ্ঠা ভরে প্রার্থনা করতে দেখা গেল তাঁকে। শ্রাবন্তীর সঙ্গে দেখা মিলল তাঁর প্রিয় বান্ধবী সঞ্চারী চক্রবর্তীরও। ক্যাপশনে তারা মায়ের নামে জয়ধ্বনি দিয়ে তিনি লিখেছেন, ‘শান্তি’। অর্থাৎ তারা মায়ের চরণে অঞ্জলি দিয়েই মনের প্রকৃত শান্তি খুঁজে পেয়েছেন শ্রাবন্তী।

Srabanti Chatterjee: নতুন শুরুর আগে বিশেষ মানুষের সঙ্গে তারাপীঠে শ্রাবন্তী, ভাইরাল ছবি

আসলে সামনেই শ্রাবন্তীর হাতে একটি বড় প্রোজেক্ট রয়েছে। ‘দেবী চৌধুরানী’ ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন তিনি। এই ছবিটি নিয়ে ইন্ডাস্ট্রিতে আগ্রহ কম নেই সিনেপ্রেমীদের। শ্রাবন্তীর কেরিয়ারেও বড় একটা মাইলফলক হতে চলেছে এই ছবি। সোশ্যাল মিডিয়ায় ছবিটি নিয়ে বেশ উন্মাদনা দেখা যাচ্ছে। এই ছবির জন্য আলাদা করে বেশ কিছু প্রশিক্ষণ নিতে হচ্ছে শ্রাবন্তীকে। সেই ছবিও নেট দুনিয়ায় শেয়ার করেছিলেন পরিচালক শুভ্রজিৎ মিত্র। উপরন্তু কিছুদিন আগেই ছবির চরিত্রগুলির প্রথম লুক শেয়ার করা হয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

কোনো পোস্টারে রণরঙ্গিনী দেবী চৌধুরানী রূপে ধরা দিয়েছিলেন শ্রাবন্তী। তাঁর পরনে রক্তবর্ণ পোশাক, গলায় রুদ্রাক্ষের মালা, হাতে তীর ধনুক, তলোয়ার, কপালে রক্তচন্দনের তিলক। কোনো পোস্টারে নববধূর রূপে দেখা গিয়েছিল তাঁকে। আবার কোনো পোস্টারে সাধারণ শাড়ি, নিরাভরণ শরীরে ধরা দিয়েছিলেন শ্রাবন্তী। উপন্যাসের অন্যান্য চরিত্রগুলির লুকও প্রকাশ্যে আনা হয়েছে। হরবল্লভ রায়ের ভূমিকায় দেখা যাবে সব্যসাচী চক্রবর্তীকে। রঙ্গরাজ এর ভূমিকায় প্রথম লুকে চমকে দিয়েছেন সব্যসাচী পুত্র অর্জুন চক্রবর্তী। নিশির ভূমিকায় দেখা যাবে বিবৃতি চট্টোপাধ্যায়কে। সাগরের ভূমিকায় রয়েছেন দর্শনা বণিক এবং ব্রজেশ্বর রায় রূপে দেখা যাবে কিঞ্জল নন্দকে।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই