Hoop PlusTollywood

Hiraan Chatterjee: দেব জেলে গেলে মিঠুনকেও পারিশ্রমিক ফেরত দিতে হবে: হিরণ চট্টোপাধ্যায়

হিরণ এক বছর আগে যোগদান করেছিল বিজেপি শিবিরে। ভোটে দাঁড়িয়ে জেতার পর থেকে গত বছর তাঁর একদা বন্ধু অভিনেতা ও ঘাটালের তৃণমূল কংগ্রেস সাংসদ দেব (Dev) -এর বিরুদ্ধে একের পর এক তোপ দেগেছেন। তাঁর অভিযোগ, দেব নাকি কালো টাকায় সিনেমা বানান। এনামুল হক (Enamul Haq)-এর সাথে দেবের সম্পর্ক নিয়েও অভিযোগ করেছিলেন হিরণ। কিন্তু বরাবর সৌজন্যের রাজনীতিতে বিশ্বাসী দেব বলেছেন, সিবিআই-এর উচিত হিরণকে তলব করা। কারণ উনি সব জানেন। কিন্তু হিরণ নতুন বছরে এক অদ্ভুত দাবি করলেন। তিনি বললেন, দেবের জন্যই নাকি তিনি বিনোদন জগৎ থেকে দূরে সরে গিয়েছেন।

হিরণের মতে, টলিউডে বর্তমানে দেবের রাজত্ব চলছে। কিন্তু মিডিয়ার সামনে পড়ে এই কথা বেমালুম অস্বীকার করে হিরণ বললেন, তিনি এই কথা বলেননি। তিনি জানালেন, দেব তাঁর আগে ইন্ডাস্ট্রিতে এসেছিলেন। হিরণের ডেবিউ-এর আগে তিনি পরপর দুটি ফিল্মে অভিনয় করেছেন। এরপর হিরণ জানান, বাংলা ফিল্ম ‘ভালোবাসা ভালোবাসা’-য় প্রথমে দেবের অভিনয় করার কথা থাকলেও পরে এই ফিল্মের প্রস্তাব আসে তাঁর কাছে। হিরণের অভিনয়ের কারণেই ফিল্ম সুপারহিট হয়েছিল বলে দাবি তাঁর। তবে হিরণ আবারও ফিরেছেন এনামুল হক প্রসঙ্গে।

আবারও হিরণ দাবি করেছেন, এনামুল হকের টাকায় বানানো হয়েছিল ‘প্রজাপতি’। ওই টাকাতেই ফিল্মের অন্যতম অভিনেতা মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)-কে পারিশ্রমিক দিয়েছেন দেব। ফলে দেব জেলে গেলে মিঠুনকেও তাঁর পারিশ্রমিক ফেরত দিতে হবে।

প্রকৃতপক্ষে, হিরণ সত্যিই অনেক কিছু জানেন। এই প্রতিবেদন পড়ে থাকলে সিবিআই-এর উচিত যত শীঘ্র সম্ভব তাঁকে তলব করা।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)