whatsapp channel

Soumi Ghosh: কেন খোলা মঞ্চে জড়িয়ে ধরে চুমু খেতে বলেছিলেন সৌমী ঘোষ! নিজেই জানিয়ে দিলেন কারণ

ছোট পর্দায় সৌমী ঘোষ (Soumi Ghosh) একটি বেশ জনপ্রিয় নাম। 'ওগো নিরুপমা', 'আয় তবে সহচরী'র মতো ধারাবাহিকে কাজ করে ভক্তদের মন জয় করেছেন তিনি। অভিনয় ও ফ্যাশন স্টাইলিংয়ের জন্য প্রায়ই…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

ছোট পর্দায় সৌমী ঘোষ (Soumi Ghosh) একটি বেশ জনপ্রিয় নাম। ‘ওগো নিরুপমা’, ‘আয় তবে সহচরী’র মতো ধারাবাহিকে কাজ করে ভক্তদের মন জয় করেছেন তিনি। অভিনয় ও ফ্যাশন স্টাইলিংয়ের জন্য প্রায়ই চর্চায় থাকেন অভিনেত্রী। তবে সম্প্রতি নতুন একটি বিষয় নিয়ে তিনি আলোচনার কেন্দ্রে। কথায় আছে, অতীত কাউকে পিছু ছাড়ে না। অভিনেত্রীর ক্ষেত্রেও তেমনটাই ঘটেছে। অতীতের একটি মন্তব্য, সেই ভিডিও নতুন করে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। আর সেই ভিডিওতে তার করা মন্তব্যকে ঘিরেই যত আলোচনা-সমালোচনা। ঠিক কি বলেছিলেন তিনি? দেখে নিন বিস্তারিত।

গত বছর খোলা মঞ্চে একটি মাচা শো করতে গিয়ে বিতর্কিত মন্তব্য করেন অভিনেত্রী। আর সেই ভিডিও ক্লিপ সেই সময় ব্যাপকভাবে ভাইরাল হয়েছিল। আর একবছর পর নতুন করে ভাইরাল সেই ভিডিও। কিন্তু কি এমন বলেছিলেন সৌমী? এই ভিডিওতে দুধসাদা শাড়ি পরে একটি মঞ্চের উপর মাইক্রোফোন হাতে দেখা যায় তাকে। আর বলতে শোনা যায়, “আমি কিন্তু যাব না। যদি নাচো তবেই যাব। তোমাদের সঙ্গে নাচব, গাইব। যা করতে বলবে তাই-ই করব। জড়িয়েও ধরতে পারো। চুমুও খেতে পারো।” আর এই মন্তব্য নতুনভাবে ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে।

অভিনেত্রীর এই মন্তব্যকে ঘিরে শুরু হয়েছে ট্রোলিংও। অনেকেই অনেক তির্যক মন্তব্য করছেন ভিডিওটি দেখে। কেউ লিখছেন, ‘শুধুমাত্র প্রচারের আলোয় আসার জন্য এঁরা কী না করেন!’; আবার অন্য আরেকজন লিখেছেন, ‘ওঁরা কি কথা বলার আগে দু’ বার ভাবেন না? এরকম আলটপকা মন্তব্য করেন কী ভাবে?’; আবার আরেক নেটিজেনদের মন্তব্য, ‘চুমুও খাবেন? কী ভয়ানক!’। এককথায় সবাই ট্রোলিংয়ের সুরে কটাক্ষ করতে চাইছেন অভিনেত্রীকে।

যদিও এই বিষয়টি নিয়ে এবার মুখ খুললেন সৌমী ঘোষ নিজে। তিনি এক সাক্ষাৎকারে বলেন, “কথা প্রসঙ্গে কথা আসে। আমার পুরো কথা তো ভাইরাল হয়নি। ছোট একটা পার্ট ভাইরাল হয়েছে। কখনও মনে হয়েছে হয়ত ওভাবে বলা ঠিক হয়নি। কিন্তু, তারপর অনেকে আসল ভিডিয়ো দেখে আমাকে এসে বললেন ভালো বলেছি। কেউ কেউ এভাবে কথা বলার টিপস চাইলেন।” তিনি আরো বলেন, “অনেকে ব্যাপারটাকে মজার ছলে নিয়েছে। অনেকে ব্যাঙ্গ করেছে। যার যা পারসপেকটিভ। ভালো-খারাপ সবই তো থাকে।”

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা