Hoop PlusTollywood

Priyanka Sarkar: বেপরোয়া ধাক্কা! ভাঙা পায়ে বসবে প্লেট, আজ দুপুরেই অস্ত্রোপচার প্রিয়াঙ্কার

শ্যুটিং চলাকালীন অভিনেতা-অভিনেত্রীদের যথেষ্ট ঝুঁকি পোয়াতে হয়। বিশেষ করে কোনো মারপিটের দৃশ্য থাকলে সেই কাজটি খুবই দক্ষতার সঙ্গে করতে হয়, একটু উনিশ থেকে বিষ হলেই বিপদ। এক্ষেত্রে সেই বিপদের সন্মুখীন হলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar) ও অর্জুন চক্রবর্তী (Arjun Chakrabarty) ।

নতুন ওয়েব সিরিজে কাজ করছেন প্রিয়াঙ্কা ও অর্জুন। ‘মহাভারত মার্ডারস’ নামে এক ওয়েব সিরিজের (Web Series) কাজ চলছে এই মুহূর্তে। রাজারহাটে রাতে দুর্ঘটনা ঘটে। শুক্রবার রাত ১১টা পর্যন্ত শ্যুটিং চলছিল। সেইসময় শুটিংয়ের সেটে কর্ডন ভেঙে এক মত্ত বাইকচালক ঢুকে পড়ে। এতেই জখম হন প্রিয়াঙ্কা এবং অর্জুন।

এই দুর্ঘটনায় পা ভেঙে যায় প্রিয়াঙ্কার এবং জখম হন অর্জুন। ওই রাতে বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে প্রিয়াঙ্কা এবং অর্জুনকে ভর্তি করানো হয়। আপাতত বন্ধ রয়েছে শ্যুটিং। আজই হবে অস্ত্রোপচার এবং পলাতক সেই বাইক আরোহী।

প্রিয়াঙ্কা সুস্থ না হওয়া পর্যন্ত এখনও কোনো শ্যুটিং শুরু হবে না বলে জানানো হয়েছে প্রযোজনা সংস্থা থেকে। অর্জুনের চোট অল্পের উপর দিয়ে গেলেও প্রিয়াঙ্কার চোট যথেষ্ট গুরুতর। প্রসঙ্গত, ছেলে সহজের সঙ্গে আলাদা থাকেন প্রিয়াঙ্কা। ছেলের দেখভালের দ্বায়িত্ব প্রিয়াঙ্কা নিজেই নিয়ে রেখেছেন। ছেলেকে পাশে নিয়েই শ্যুটিং করেন অভিনেত্রী। তবে এই মুহূর্তে তার পা ভেঙে যাওয়া দুশ্চিন্তা বাড়াচ্ছে।

Related Articles