whatsapp channel

গরমে ঠান্ডা ঠান্ডা জলে স্নান, সুইমিংপুলে সময় কাটাচ্ছেন সুদীপার ছোট্ট ছেলে আদি

রান্নাঘরের রাণী সুদীপা চট্টোপাধ্যায় শুধু পরিচালক অগ্নিদেব চট্টোপাধ্যায়ের স্ত্রী নন। একটা ফুটফুটে মিষ্টি ছেলের মাও। নাম- আদিদেভ চট্টোপাধ্যায়। যখন প্রথমবার মা হন তখন সর্ব সমক্ষে বলেছিলেন, "বাচ্চা থাকলে- তাকে,কে ঠিক…

Avatar

HoopHaap Digital Media

রান্নাঘরের রাণী সুদীপা চট্টোপাধ্যায় শুধু পরিচালক অগ্নিদেব চট্টোপাধ্যায়ের স্ত্রী নন। একটা ফুটফুটে মিষ্টি ছেলের মাও। নাম- আদিদেভ চট্টোপাধ্যায়। যখন প্রথমবার মা হন তখন সর্ব সমক্ষে বলেছিলেন, “বাচ্চা থাকলে- তাকে,কে ঠিক কতটা সময় দিলো,সেই measurements এ না গিয়ে,চেষ্টা করুন- যে,যেটুকু সময় দিতে পারছেন,সেই সময়ে নিজের best’টা দিতে। বাচ্চা যদি বাবার কাছে মাকে নিয়ে/মার কাছে বাবাকে নিয়ে কোনো অভিযোগ করে- তখন,ওর সামনেই তা নিয়ে দুজনে discuss না করে,তা আলাদা ভাবে করুন। আর বাচ্চাকে বোঝান- যে এটা এমন কিছু গম্ভীর ব্যাপার নয়। সে যেন নিজেই এ বিষয়ে কথা বলে নেয়।”

বাড়িতে তার দুটো সম্ভবত পোষ্য আছে, ওই দুই সন্তান যেমন আদরের তেমনই আদরের আদিদেভ। অবশ্য, মাতৃত্ব আসার পর সুদীপা প্রফেশনাল আর পার্সোনাল লাইফ কখনই গুলিয়ে দেননি। যখন ক্যামেরার সামনে তখন আলাদা সুদীপা, আবার যখন ছেলের সঙ্গে তখন সুদীপা আবার আলাদা মুডে থাকেন। ৩৮ বছরে মা হয়েছেন সুদীপা, শুধু মা হওয়ার জন্য মানসিক আর শারীরিক দুই প্রস্তুতি নিয়েছিলেন। যেমন ওজন কমিয়েছেন তিনি তখন, স্টিকট ডায়েট মেইনটেইন করেছেন, তেমনই মানসিক ভাবে নিজেকে গুছিয়ে নিয়েছিলেন।

এখন প্রায় সময় ছেলের সঙ্গে ছবি ভিডিও পোস্ট করেন সুদীপা সোশ্যাল মিডিয়ায়। কখনো ছেলের সঙ্গে ছাদে খেলা, কখনো ছেলের সঙ্গে লাইভে এসে কথা, এভাবেই দিন কাটছে। বিশেষ করে এই লক ডাউনে পুরো সময় ছেলেকে ঘিরেই কাটছে রান্নাঘরের রানীর।

একেবারে রুফটপে সুইমিং পুল রয়েছে। অবশ্যই বাচ্চাদের জন্য। সেই রুফটপ সুইমিং পুলে ছোট্ট আদি বুক জলে বসে ঠান্ডা ঠান্ডা জলের মজা নিচ্ছে। সুদীপা ছেলের এমন মিষ্টি ভিডিও পোস্ট করে বলেই দিচ্ছেন ঠান্ডে ঠান্ডে পানী সে নাহানা চাহিয়ে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media