whatsapp channel

‘রাঙা বউ’ শেষ হতেই কোথায় গেলেন অভিনেতা গৌরব!

জি বাংলার ধারাবাহিকগুলির মধ্যে ‘রাঙা বউ’ ছিল স্বল্পায়ু। এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন গৌরব রায়চৌধুরী (Gourav Roychowdhury) ও শ্রুতি দাস (Shruti Das)। গৌরব ও শ্রুতির অনস্ক্রিন রসায়ন দর্শকদের যথেষ্ট…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

জি বাংলার ধারাবাহিকগুলির মধ্যে ‘রাঙা বউ’ ছিল স্বল্পায়ু। এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন গৌরব রায়চৌধুরী (Gourav Roychowdhury) ও শ্রুতি দাস (Shruti Das)। গৌরব ও শ্রুতির অনস্ক্রিন রসায়ন দর্শকদের যথেষ্ট পছন্দের ছিল। ধারাবাহিকের চিত্রনাট্যও ছিল অন্য ঘরানার। কিন্তু তা সত্ত্বেও একটু তাড়াতাড়ি অফ এয়ার হয়ে গেল ‘রাঙা বউ’। তবে শেষ দিন অবধি টিআরপি তালিকায় সেরা দশে স্থান ছিল এই ধারাবাহিকের। ‘রাঙা বউ’ অফ এয়ার হওয়ার পর একদিকে শ্রুতি নতুন বাড়ি সাজাতে ব্যস্ত। অপরদিকে রাজ্যের বিভিন্ন প্রান্তে স্টেজ শো করছেন তিনি। গৌরব নিয়েছেন কাজ থেকে সামান্য বিরতি। সোশ্যাল মিডিয়ায় গৌরবের পোস্ট করা ছবি থেকে জানা গিয়েছে, পাহাড়ে ঘুরতে গিয়েছেন তিনি। তবে হয়তো একা ঘুরতে যাননি গৌরব। তাঁর সাথে রয়েছেন আরও কেউ।

Advertisements

Advertisements

কারণ গৌরব ইন্সটাগ্রামে যে ছবিগুলি শেয়ার করেছেন তাতে একটি ছবিতে দেখা যাচ্ছে, নুডলস ও কফি খেতে বসেছেন গৌরব। তাঁর পাশে আরও একটি নুডলসের প্লেট ও এক কাপ ব্ল্যাক টি। বোঝাই যাচ্ছে, গৌরব তাঁর বন্ধুর সাথে বেড়াতে গিয়েছেন। পাহাড়ের বুক থেকে প্রচুর ছবি সোশ্যাল মিডিয়ায় তুলে দিয়েছেন গৌরব। একটি ছবিতে তাঁকে দেখা যাচ্ছে, সূর্যের আলো গায়ে মেখে নিতে। অপর একটি ছবিতে প্রকৃতির নৈসর্গিক সৌন্দর্যকে উপভোগ করছেন তিনি। পাহাড়ে ঘুরতে গিয়ে তাঁর সাথে দেখা হয়েছে কয়েকজন অনুরাগীর। সেই ছবি সকলের সাথে ভাগ করে নিয়েছেন গৌরব।

Advertisements

তবে গৌরব এখনই কলকাতায় ফিরছেন না। আপাতত দার্জিলিঙে রয়েছেন তিনি। সেখান থেকে নেপালে ঘুরতে যাবেন গৌরব। এরপর কলকাতায় ফিরবেন তিনি। আপাতত নিজেকে যথেষ্ট সময় দিতে চান গৌরব। একাধিক কমার্শিয়ালে কাজ করেছেন গৌরব। চলতি বছর একাধিক ব্র্যান্ড এনডোর্সমেন্ট করেছেন তিনি। এমনকি কাজ করেছেন কয়েকটি ওয়েব সিরিজেও।

Advertisements

আগামী দিনে সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherjee) পরিচালিত ফিল্ম ‘পদাতিক’-এ গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা মিলবে গৌরবের।

whatsapp logo
Advertisements