whatsapp channel

Monalisa: ঢিলেঢালা পোশাকের ফাঁকে উন্মুক্ত শরীরের গোপন ভাঁজ! ঝুমা বৌদিকে দেখেই ঘুম উড়ল অনুরাগীদের

এমনিতে তিনি ভোজপুরি ইন্ডাস্ট্রির খুব পরিচিত এম চেহারা। তাঁর আকর্ষণীয় শরীর এবং বাহারি পোশাক তাঁকে ফ্যানদের মধ্যমণি করে রাখে সব সময়। তিনি এমন একজন, যাঁকে খবরে থাকার জন্য বিশেষ কিছু…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

এমনিতে তিনি ভোজপুরি ইন্ডাস্ট্রির খুব পরিচিত এম চেহারা। তাঁর আকর্ষণীয় শরীর এবং বাহারি পোশাক তাঁকে ফ্যানদের মধ্যমণি করে রাখে সব সময়। তিনি এমন একজন, যাঁকে খবরে থাকার জন্য বিশেষ কিছু করতে হয় না। তবে ভোজপুরি ইন্ডাস্ট্রির মোনালিসা  (Monalisa) আম  বাঙালির কাছে শুধু মাত্র ঝুমা বৌদি। তাঁর অভিনীত ‘দুপুর ঠাকুরপো-২’ (Dupur Thakurpo-2) সিরিজের পর থেকে বাঙালি ঠাকুরপো তো বটেই ঠাকুরঝিরাও তাঁর মস্ত বড় ফ্যান হয়ে গিয়েছেন।

সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় এই অভিনেত্রী। সেখানে তার অনুরাগীর সংখ্যাটাও নেহাত কম নয়। সোশ্যাল মিডিয়ার দেওয়ালে তার দেখা মেলে প্রায়ই। কখনো ট্র্যাডিশনাল শাড়িতে, কখনো আবার নানা উষ্ণতার মোড়া পোশাকে অবতীর্ণ হন অভিনেত্রী। আবার সেখানে তার সুখী গৃহকোণের ঝলকও দেখা যায়। স্বামীর সঙ্গে সোহাগ করা থেকে শুরু করে স্বামীর সঙ্গে নানা ঘনিষ্ঠ মুহূর্ত ক্যামেরাবন্দি করে তিনি ভাগ করে নেন ভক্তদের সঙ্গে। আর তার সৌন্দর্য যেন তার বয়সকেও হার মানিয়ে দেয়।

আর এবার সেই সোশ্যাল মিডিয়ার পর্দায় তার দেখা মিলল এক উষ্ণ লালপরীর বেশে। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একগুছ ছবি আপলোড করেছেন অভিনেত্রী। এই ছবিতে তাকে দেখা গেছে লাল রংয়ের ঝলমলে স্লিভলেস ক্রপ-টপে। সঙ্গে নিম্নাঙ্গে রয়েছে রুপোলি রংয়ের টাইট প্যান্ট। পোশাকের ফাঁকে উঁকি দিয়েছে তার সুগভীর বক্ষবিভাজিকা। গায়ে মানানসই জুয়েলারি, মুখে নিউড স্মোকি মেকআপ, ঠোঁটে বোল্ড লিপস্টিক, খোলা চুলে যেন আরো বেশি আবেদনময়ী হয়ে উঠেছেন অভিনেত্রী। বাড়ির মধ্যে কখনো জানালার ধারে, কখনো ব্যালকনিতে দাঁড়িয়ে নানা পোজে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি।

ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘ইভেন্ট তৈরি’, এরপর একটি ভালোবাসার ইমোজি দিয়েছেন তিনি। এছাড়াও ক্যাপশনে ডিজাইনার, মেকআপ আর্টিস্টকেও ধন্যবাদ জানিয়েছেন তিনি। আর তার এই উষ্ণতায় মোড়া ফটোশ্যুট দেখেই তার রূপের দাবানলে পুড়েছেন তার অনুরাগীরা। অনেকেই ভালোবাসা ও আগুনের ইমোজি দিয়ে ভরিয়ে দিয়েছেন কমেন্ট বক্স। আর ভক্তদের এই একরাশ মুগ্ধতার মাঝেই মোনালিসা আবারো প্রমান করে দিয়েছেন যে কেন তিনি আজও ‘হার্টথ্রব’।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা