Hoop PlusTollywood

Dev: রুক্মিণীকে ছেড়ে অন্য কাউকে সহধর্মিণী হিসেবে বেছে নিলেন দেব!

বর্তমানে বাংলা ছবির এক উজ্জ্বল মুখ হলেন অভিনেতা দেব (Dev) ওরফে দীপক অধিকারী। বানিজ্যিক ছবি ছেড়ে এখন তিনি নানা চরিত্রে নিজেকে আরো বেশি মেলে ধরছেন রুপোলি পর্দায়। ‘চাঁদের পাহাড়’, ‘আমাজন অভিযান’-এ তিনি যেমন রোমাঞ্চকর চরিত্রে অভিনয় করেছেন, তেমনই ‘গোলন্দাজ’-এ কিংবদন্তি ফুটবলারের চরিত্রের রূপায়ণ করেছেন অভিনেতা, আবার ‘কিশমিশ’,’প্রজাপতি’-র মতো ছবিতে তাকে দেখা গেছে অন্যরকম চরিত্রে। তবে এবার এই অভিনেতাকে নিয়ে গুঞ্জন উঠল। ধুতি-পাঞ্জাবি পরে দাঁড়িয়ে অভিনেতা, পাশেই লাল জামদানিতে দাঁড়িয়ে তার সহধর্মিণী। তাহলে কি বিয়েটা সেরেই ফেললেন অভিনেতা? তার অর্ধাঙ্গিনীই বা কে? সোশ্যাল মিডিয়া পোস্টকে ঘিরে ভক্তদের মধ্যে উঠল গুঞ্জন।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে কয়েকটি ছবি পোস্ট করেছেন অভিনেতা। আর এই ছবির গুচ্ছে কখনো তাকে দেখা গেছে, সাদা ধুতি, পাঞ্জাবি ও অভিজাত ঘিয়ে ওভারকোটে, আবার কখনো কালো শ্যুটে হাতে লাঠি নিয়ে গম্ভীর মেজাজে দেখা গেছে অভিনেতাকে। তবে সবথেকে নজর কেড়েছে তার পাশে দাঁড়িয়ে থাকা মহিলাটি। লাল জামদানিতে একদম বাঙালি গৃহবধূর বেশে অভিনেতার সঙ্গে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। কে তিনি? এই নিয়ে প্রশ্ন ভক্তদের মধ্যে। যদিও ছবির রহস্য অভিনেতা নিজেই খোলসা করেছেন। আসন্ন ‘বাঘাযতীন’ ছবির এই লুক বলে জানা গেছে। কিন্তু পাশের নারী চরিত্রের পরিচয় নিয়ে যুযুধান তার অনুরাগীরা।

অরুণ রায় পরিচালিত ছবি ‘বাঘাযতীন’-এ দেবের নায়িকা কে হবেন সেই নিয়ে কম জলঘোলা হয়নি বিগত সময়ে। শুরুতে উঠে এসেছিল দেবের বান্ধবী রুক্মিণীর নাম। তবে পরে জানা যায় এই ছবির জন্য নতুন মুখ খুঁজছেন দেব। সেই মতো ইঞ্জিনিয়ারিং-এর ছাত্রী সৃজা দত্তর নাম চূড়ান্ত হয়েছে। আর তিনিই অভিনেতার পাশে দাঁড়িয়ে লাল শাড়িতে নজর কেড়েছেন সকলের। জানা গেছে, এই ইন্দুবালা চরিত্রের জন্য মোট ৯ হাজার আবেদন জমা পড়েছিল। সেখান থেকে অডিশনের মাধ্যমে চূড়ান্ত করা হয়েছিল ৬ জনকে। সেই ৬ জনের মধ্যে অবশেষে সৃজা দত্তকে বেছে নেওয়া হয়।

প্রসঙ্গত, গুরু নানক ইনস্টিটিউট অফ টেকনোলজির ইঞ্জিনিয়ারিং-এর প্রথম বর্ষের ছাত্রী সৃজা দত্ত অভিনয়ের জগতে বিশেষ পরিচিত মুখ নন। তাই প্রথম কাজেই এমন সুযোগ পেয়ে যেন এটাকে বিশ্বাসই হচ্ছে না তার। তিনি জানান, ‘বন্ধুদের কথায় নিজের ছবি পাঠিয়েছিলাম। কোথা থেকে যে কী হয়ে গেল এখনও বিশ্বাস হচ্ছে না। আমি নিজের দেবদার ভক্ত। প্রথম দিন যেদিন দেখা হল তখনও ভাবছি এ সব সত্যি নয়। তবে ওই প্রথম আলাপটা সব সহজ করে দিয়েছে’।

Related Articles