BollywoodHoop Plus

Alia Bhatt: কাজেই ডুবে রয়েছেন গর্ভবতী আলিয়া, নো মেকআপ লুকে অভিনেত্রীকে চেনা দায়

মাত্র কয়েকদিন আগেই অনুষ্ঠিত হয়েছে আলিয়া ভাট (Alia Bhatt)-এর বেবি শাওয়ার অর্থাৎ ‘গোদ ভরাই’ অনুষ্ঠান। সেদিন তাঁকে যথেষ্ট হালকা মুডে পাওয়া গেলেও আবারও কাজে ব্যস্ত হয়ে পড়লেন আলিয়া। সম্প্রতি তাঁকে দেখা গেল মুম্বইয়ের একটি ডাবিং স্টুডিওর বাইরে।

এদিন আলিয়ার পরনে ছিল হালকা গোলাপি রঙের ফ্লোরাল ড্রেস। ড্রেসটি শর্ট। এটি ফুলস্লিভ ও সামান্য ডিপ নেক। আলিয়ার পায়ে ছিল সাদা রঙের স্লিপার। চুল টেনে খোঁপা বেঁধেছিলেন তিনি। মুখে ছিল না মেকআপ। অন্তঃসত্ত্বা হওয়ার কারণে আলিয়ার ওজন কিছুটা বৃদ্ধি পেয়েছে। তবে অন্তঃসত্ত্বা হওয়ার পর থেকে অধিকাংশ সময় আলিয়াকে শর্ট ড্রেসেই দেখা গিয়েছে। শর্ট হলেও ড্রেসগুলি বডিকন না হওয়ার কারণে যথেষ্ট আরামদায়ক। এছাড়াও নো মেকআপ লুকেই থাকতে পছন্দ করছেন আলিয়া। কারণ এই মুহূর্তে তাঁকে যত দ্রুত সম্ভব শেষ করতে হচ্ছে শুটিং ও ডাবিং সংক্রান্ত জরুরী কাজ।

স্বাভাবিক ভাবেই মাতৃত্বকালীন সময়ে আরামদায়ক পোশাক পরলে কাজ করতেও অসুবিধা হয় না মুডও ভালো থাকে। আলিয়া হাতে থাকা কাজ দ্রুত শেষ করতে চাইছেন কারণ ধীরে ধীরে এগিয়ে আসছে সন্তান ভূমিষ্ঠ হওয়ার দিন। এরপর ইচ্ছা থাকলেও প্রায় সাথে সাথেই শুটিং ফ্লোরে ফিরতে পারবেন না আলিয়া। অন্তত কিছুদিন তাঁকে বিশ্রাম নিতে হবে। এদিন আলিয়ার বেবি শাওয়ারের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন নীতু কাপুর (Neetu Kapoor)। জানা গিয়েছে নীতু নিজে হাতেই রান্না করে সাজিয়েছিলেন আলিয়ার সাধের ভেগান থালি।

আলিয়ার বেবি শাওয়ারে উপস্থিত ছিলেন করিশ্মা কাপুর (Karishma Kapoor), শ্বেতা বচ্চন (Sweta Bachchan), অগস্ত্য নন্দা (Agastya Nanda), রিমা জৈন (Rima Jain), ঋদ্ধিমা কাপুর সাহানী (Ridhima Kapoor Sahani), করণ জোহর (Karan Johar), মহেশ ভাট (Mahesh Bhatt), সোনি রাজদান (Soni Razdan)-রা।

 

View this post on Instagram

 

A post shared by Filmfare (@filmfare)

whatsapp logo