BollywoodHoop Plus

Rashmika Mandanna: কাঁধ থেকে খুলে পড়ছে পোশাক, নীল রঙের ডেনিম ব্রালেটে নজর কাড়লেন রশ্মিকা

বলিউডে ডেবিউ করতে চলেছেন রশ্মিকা মন্দানা (Rashmika Mandanna)। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে তাঁর প্রথম হিন্দি ফিল্ম ‘গুডবাই’-এর পোস্টার। এই ফিল্মে অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)-এর মেয়ের ভূমিকায় অভিনয় করছেন রশ্মিকা। আপাতত ‘গুডবাই’-এর প্রোমোশন নিয়ে তিনি যথেষ্ট ব্যস্ত। সম্প্রতি রশ্মিকার কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

ছবিগুলি নিজেই শেয়ার করেছেন রশ্মিকা। রশ্মিকার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে হাই ওয়েস্ট ডেনিম স্কার্ট। এই স্কার্টে নীল রঙের তিনটি শেড রয়েছে। তার সাথে রশ্মিকা পরেছেন নীল রঙের ডেনিম ব্রালেট। সাধারণতঃ এখনও অবধি নায়িকাদের পরনে লেসের ব্রালেট দেখা গিয়েছে। কিন্তু প্রথমবার রশ্মিকার পরনে দেখা গেল নীল রঙের ডেনিম ব্রালেট। ব্রালেটটি অফ শোল্ডার। এটি ডিপ নেক হওয়ার কারণে সামান্য দৃশ্যমান হয়েছে রশ্মিকার ক্লিভেজ। এর সাথে নীল-সাদা ডেনিম জ্যাকেট পরেছেন রশ্মিকা। ফটোশুটের ক্ষেত্রে বিভিন্ন স্টাইলে তিনি ডেনিম জ্যাকেটটি ব্যবহার করেছেন। এই পোশাকের সাথে কানে সোনালি রঙের জাঙ্ক ইয়ারিং পরেছেন রশ্মিকা। হাতে রয়েছে সোনালি রঙের ব্রেসলেট। আঙুলে রয়েছে সোনালি রঙের আংটি। পায়ে রয়েছে ট‍্যান রঙের পাম্প হিলস। হালকা মেকআপ করেছেন রশ্মিকা। চুলে বাঁধা রয়েছে পনিটেল।

এই ছবিগুলি ছিল ‘গুডবাই’-এর প্রোমোশনাল ফটোশুটের ছবি। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে রশ্মিকা লিখেছেন, তাঁর মনে হচ্ছে, তিনি একটি নীল প্রজাপতি। এর সাথেই রশ্মিকা জুড়েছেন নীল রঙের হার্ট ইমোজি ও প্রজাপতির ইমোজি। রশ্মিকার ছবিতে কমেন্ট করে মিউজিশিয়ান আনন্দ শর্মা (Anand Sharma) লিখেছেন, তিনি ‘গুডবাই’-এর জন্য অপেক্ষা করছেন। রশ্মিকার সহ-অভিনেত্রী এলি অ্যাব্রাম (Elle Abram) লিখেছেন, রশ্মিকা অত্যন্ত মিষ্টি।

7 ই অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ‘গুডবাই’। অমিতাভ রশ্মিকা, এলি ছাড়াও এই ফিল্মে অভিনয় করেছেন নীনা গুপ্তা (Neena Gupta), সুনীল গ্রোভার (Sunil Grover), সাহিল মেহতা (Sahil Mehta) প্রমুখ।

whatsapp logo