whatsapp channel

Nora Fatehi: শাড়ির আঁচল সরে গিয়ে উন্মুক্ত ক্লিভেজ, সমালোচনার শিকার নোরা ফতেহি, ভাইরাল ভিডিও

এখনও অবধি শেষ হয়নি নোরা ফতেহি (Nora Fatehi)-র সাথে ‘কনম্যান’ সুকেশ চন্দ্রশেখর (Sukesh Chandrashekhar)-কে নিয়ে বিতর্ক। এর মধ্যেই শুধুমাত্র বিতর্ক নয়, অশ্লীল কটাক্ষের শিকার হলেন নোরা। তার কারণ হল তাঁর…

Avatar

এখনও অবধি শেষ হয়নি নোরা ফতেহি (Nora Fatehi)-র সাথে ‘কনম্যান’ সুকেশ চন্দ্রশেখর (Sukesh Chandrashekhar)-কে নিয়ে বিতর্ক। এর মধ্যেই শুধুমাত্র বিতর্ক নয়, অশ্লীল কটাক্ষের শিকার হলেন নোরা। তার কারণ হল তাঁর শাড়ি।

এই মুহূর্তে নোরা জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো ‘ডান্স দিওয়ানে জুনিয়র’- এর বিচারকের আসনে রয়েছেন। শুরু হয়ে গিয়েছে ওই ডান্স রিয়েলিটি শোয়ের গ্র্যান্ড ফিনালের শুটিং। গ্র্যান্ড ফিনালের দিন শোয়ে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকবেন রণবীর কাপুর (Ranbir Kapoor) ও বাণী কাপুর (Vani Kapoor)। আপকামিং ফিল্ম ‘শমসেরা’-র প্রচারের কাজে আসছেন তাঁরা। কিন্তু ‘ডান্স দিওয়ানে জুনিয়র’-এর সেটেই ঘটেছে বিপত্তি।

এদিন নোরার পরনে ছিল গোলাপি রঙের শিফন শাড়ি ও স্লিভলেস ব্লাউজ। ব্লাউজটিতে রয়েছে গোলাপি পালকের কারুকার্য ও রাফলড স্টাইল। তার সাথে গোলাপি রঙের স্টোন স্টাডেড নেকপিস পরেছেন নোরা। চুল খোলা রেখেছেন। পায়ে রয়েছে স্টিলেটো। কিন্তু অত্যন্ত অদ্ভুত ব্যাপার হল এই শাড়িটি পিন আপ করা ছিল না। অথচ শাড়িগুলি কিন্তু অধিকাংশ ক্ষেত্রেই পরিয়ে দেন অভিজ্ঞ ড্রেসাররা। তাঁরা যথাযথ পিন আপ করে শাড়ি পরান। ফলে শাড়ির আঁচল খসে যায় না। কিন্তু নোরা শাড়ি পরে ভ্যানিটি থেকে নামতেই তাঁর শাড়ির আঁচল খসে ডিপ নেক ব্লাউজের মাধ্যমে দৃশ্যমান হল ক্লিভেজ। নোরা কিছুক্ষণের জন্য অস্বস্তি বোধ করলেও পরক্ষণে আঁচল সামলে এগোতে থাকেন। কিন্তু এই ঘটনায় হয়তো নেটিজেনরা কিছুই বলতেন না। কিন্তু এছাড়াও ঘটেছে একটি লজ্জাজনক ঘটনা।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, মুম্বইয়ের বর্ষার মরসুমে অঝোরে বৃষ্টি পড়ছে। নোরা গাড়ি থেকে নামছেন। তাঁর মাথার উপর ছাতা ধরে রয়েছেন তাঁর বডিগার্ড। অপরদিকে তাঁর শাড়ি সামলাতে ব্যস্ত আরও একজন বডিগার্ড। এই ভিডিওটি দেখার পর নেটিজেনদের একাংশ সমালোচনা করে বলতে শুরু করেন, নোরা কি ইদানিং নিজেকে মহারানি মনে করছেন! অধিকাংশ মানুষের কাছে এই ভিডিওটি লজ্জাজনক লেগেছে। অতীতে কিন্তু বহু নায়িকাকেই বৃষ্টির মধ্যে শাড়ি পরে সেটে আসতে দেখা গেছে। কখনও তাঁদের বডিগার্ডরা তাঁদের মাথায় ছাতা ধরে থাকলেও শাড়ি কিন্তু তাঁরা নিজেরাই সামলাতেন। এঁদের মধ্যে অবশ্যই রয়েছেন মাধুরী দীক্ষিত (Madhuri Dixit Nene) ও শ্রীদেবী (Sridevi)-র মতো নামী অভিনেত্রীরা।

ফলে নোরার এই ধরনের আচরণ দৃষ্টিকটু লাগাটাই স্বাভাবিক। কারণ তিনি কিন্তু এখনও বলিউডে নায়িকা হিসাবে গণ্য হন না।

whatsapp logo