দুর্দান্ত ভঙ্গিমায় নেচে ভাইরাল চহালের বাগদত্তা ধনশ্রী ভার্মা, তুমুল ভাইরাল ভিডিও

খেলোয়াড়দের সঙ্গে অভিনেত্রীদের একটা রসায়ন থাকেই। দুটোই গ্ল্যামারাস স্টেজ। বিশেষত যারা ক্রিকেটের সঙ্গে যুক্ত তাঁদের আগে-পিছে গ্ল্যামার ঘুরে বেরায়। বিশেষত ভারতে ফুটবলের পাশাপাশি আন্তর্জাতিক স্তরে ক্রিকেটের খুবই ডিম্যান্ড। তাইতো শর্মিলা-মনসুর…

HoopHaap Digital Media

খেলোয়াড়দের সঙ্গে অভিনেত্রীদের একটা রসায়ন থাকেই। দুটোই গ্ল্যামারাস স্টেজ। বিশেষত যারা ক্রিকেটের সঙ্গে যুক্ত তাঁদের আগে-পিছে গ্ল্যামার ঘুরে বেরায়। বিশেষত ভারতে ফুটবলের পাশাপাশি আন্তর্জাতিক স্তরে ক্রিকেটের খুবই ডিম্যান্ড। তাইতো শর্মিলা-মনসুর হোক বা বিরাট-অনুষ্কা সকলেই বেশ ভারী মাত্রায় জনপ্রিয়। এবারের গল্পটা একটু আলাদা।

 

View this post on Instagram

 

A post shared by Dhanashree Verma (@dhanashree9)

ভারতীয় দলের স্পিনার যুজবেন্দ্র চহাল প্রেম করছেন একজন কোরিওগ্রাফার, ডাক্তার ও ইউটিউবার ধনশ্রী ভার্মার সঙ্গে। পেশায় ধনশ্রী ডেন্টিস্ট হলেও দারুন নাচ করেন। ২০২০ র আইপিএল চলার সময়েও ধনশ্রী তাঁর বেশ কিছু নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। আইপিএল চলাকালীন আরসিবি ম্যাচে অনুষ্কা যখন বিরাটকে উৎসাহ দিতেন তেমনই ধনশ্রীও উপস্থিত থাকতেন গ্যালারিতে। অনুষ্কার সঙ্গে বেশ কিছু ছবিতে তাঁকে দেখাও যায়।

 

View this post on Instagram

 

A post shared by Yuzvendra Chahal (@yuzi_chahal23)

আইপিএল শেষ হওয়ার পর স্বস্থানে ফিরে এসেছেন ধনশ্রী৷ এদিকে চাহাল ভারতীয় দলের সঙ্গে ইতিমধ্যেই অস্ট্রেলিয়া সফরের জন্য সিডনিতে পৌঁছে গেছেন৷ হবু বরকে মিস করে ধনশ্রী তার ইন্সটাগ্রামে নিজের হবু বরের সঙ্গে কাটানো দারুণ সময়ের ছবি ও ভিডিও শেয়ার করেছেন৷ কিছুদিন আগেও চাহাল তাঁর ইন্সটাগ্রাম হ্যান্ডেলে নিজেদের রোম্যান্টিক মুহূর্তের ছবি পোস্ট করেছেন। সেই ছবিটিতে দেখা যায় বাগদত্তা ধনশ্রী ভার্মা হাত ধরে রয়েছেন স্পিনার চহাল। পিছনে সূর্যাস্তের মনোরম দৃশ্য এবং ক্যাপশনে লেখা ‘তোমার সঙ্গে শেষ অবধি হেঁটে যেতে চাই’।

 

View this post on Instagram

 

A post shared by Yuzvendra Chahal (@yuzi_chahal23)

রইল ধনশ্রীর কিছু নাচের কামাল-

 

View this post on Instagram

 

A post shared by Dhanashree Verma (@dhanashree9)

Leave a Comment