whatsapp channel

Rubel Das: বিছানায় শুয়ে অর্ধনগ্ন অবস্থায় কাকে মিস করছেন রুবেল!

বর্তমানে রুবেল দাস (Rubel Das) অভিনয় করছেন জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘নিম ফুলের মধু’-তে। এই ধারাবাহিকের নায়ক সৃজনের চরিত্রে তাঁর অভিনয় নজর কাড়ছে। কিন্তু ‘নিম ফুলের মধু’-তে দৌড়ে বাস থেকে…

Avatar

Nilanjana Pande

বর্তমানে রুবেল দাস (Rubel Das) অভিনয় করছেন জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘নিম ফুলের মধু’-তে। এই ধারাবাহিকের নায়ক সৃজনের চরিত্রে তাঁর অভিনয় নজর কাড়ছে। কিন্তু ‘নিম ফুলের মধু’-তে দৌড়ে বাস থেকে নামার দৃশ্যে অভিনয় করতে গিয়ে দুই পায়ের গোড়ালি ভেঙে গিয়ে বর্তমানে বাড়িতেই বিশ্রামে রয়েছেন রুবেল। তবে বন্ধ হয়নি ‘নিম ফুলের মধু’-র শুটিং। বাড়ি থেকেই ‘শুট ফ্রম হোম’ চালিয়ে যাচ্ছেন রুবেল। এমনকি তাঁর জন্য চিত্রনাট্যেও আনা হয়েছে পরিবর্তন। চিত্রনাট্য অনুযায়ী, সৃজন গুন্ডাদের হাতে মার খেয়ে শয্যাশায়ী। তবে বাড়ি থেকে শুটিং করলেও নিজের জিমকে মিস করছেন রুবেল।

এদিন তিনি নিজের একটি শার্টলেস ছবি ইন্সটাগ্রা শেয়ার করে মনের কষ্ট তুলে ধরেছেন। দূর্ঘটনার পর দেড় মাস চিকিৎসকের পরামর্শ অনুযায়ী বিশ্রামে থাকতে হয়েছিল রুবেলকে। মাটিতে পা ফেলার অনুমতি ছিল না। কিন্তু দেড় মাস পরেও রুবেলের বেডরেস্ট বহাল রয়েছে। তবে তাঁর শারীরিক পরিস্থিতির উন্নতি হয়েছে। কিন্তু এখনও অবধি শুটিং, নাচ বা জিমের অনুমতি পাননি নায়ক। রুবেলের শার্টলেস ছবির নিচে কমেন্ট সেকশনে তাঁকে ভরসা যুগিয়েছেন তাঁর প্রেমিকা শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya)। তিনি মন খারাপ না করার পরামর্শ দিয়ে লিখেছেন, আর মাত্র কিছুদিনের অপেক্ষা।

মূলতঃ ডান্স রিয়েলিটি শোয়ের চচ্যাম্পিয়ন হিসাবে স্টুডিওপাড়ায় রুবেলের আগমন ঘটেছিল। সেই সময় একটি প্রযোজনা সংস্থার সাথে দশটি ফিল্মের জন্য চুক্তিবদ্ধ হয়েছিলেন তিনি। কিন্তু সেই ফিল্মগুলির পরিকল্পনা শেষ অবধি বাস্তবায়িত হয়নি। এই কারণে রুবেলের কেরিয়ারের কয়েকটি বছর নষ্ট হয়।

এরপর তিনি ছোট পর্দার মাধ্যমে ফিরে আসেন অভিনয়ে। ‘যমুনা ঢাকি’ ধারাবাহিকটি রুবেলকে জনপ্রিয় করে তোলে।

 

View this post on Instagram

 

A post shared by Rubel Das (@rubel.official)

whatsapp logo