whatsapp channel

সুশান্তের পর ফের প্রয়াত ‘ছিছোরে’ সিনেমার আরেক অভিনেত্রী, শোকের ছায়া অভিনয় জগতে!

করোনার দ্বিতীয় ঢেউয়ে বেসামাল হয়ে গেছে পৃথিবী। সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি কাউকেই রেয়াত করছে না করোনার দ্বিতীয় ঢেউ। বলিউডে কিছুদিন আগেই করোনায় আক্রান্ত হয়ে প্রয়াত হয়েছেন সুরকার শ্রাবণ রাঠোর (shravan…

Avatar

HoopHaap Digital Media

করোনার দ্বিতীয় ঢেউয়ে বেসামাল হয়ে গেছে পৃথিবী। সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি কাউকেই রেয়াত করছে না করোনার দ্বিতীয় ঢেউ। বলিউডে কিছুদিন আগেই করোনায় আক্রান্ত হয়ে প্রয়াত হয়েছেন সুরকার শ্রাবণ রাঠোর (shravan Rathod)। এবার করোনায় আক্রান্ত হয়ে প্রাণ হারালেন মারাঠি ও হিন্দি সিনেমা এবং টেলিভিশন সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী অভিলাষা পাটিল (Abhilasha patil)। মাত্র সাতচল্লিশ বছর বয়সে সম্ভাবনাময় অভিনেত্রী অভিলাষার প্রাণ কেড়ে নিল করোনা। অভিনেত্রী রেখে গেলেন তাঁর মা ও ছেলেকে।

অভিলাষার সহ-অভিনেতা সঞ্জয় কুলকার্নি (sanjay Kulkarni) জানিয়েছেন, অভিলাষা উত্তরপ্রদেশের বারাণসীতে ওয়েব সিরিজের শুটিংয়ে ব্যস্ত ছিলেন। শুটিং চলাকালীন অভিলাষা অসুস্থ হয়ে পড়লে তাঁকে দ্রুত মুম্বইয়ে ফিরিয়ে নিয়ে আসা হয়। তাঁর কোভিড টেস্ট করা হলে রিপোর্ট পজিটিভ আসে। এরপর হোম আইসোলেশনে থাকাকালীন অভিলাষার শারীরিক অবস্থার দ্রুত অবনতি হলে তাঁকে মুম্বইয়ের একটি হসপিটালের আইসিইউ-তে ভর্তি করা হয়। পাঁচই মে অভিলাষার সহ-অভিনেত্রী জ‍্যোতি পাটিল (Jyoti patil) সঞ্জয়কে ফোন করে অভিলাষার শারীরিক অবস্থার অবনতির কথা জানিয়ে দ্রুত হসপিটালে আসতে অনুরোধ করেন। চিকিৎসকদের সমস্ত চেষ্টা ব্যর্থ করে রাত সাড়ে আটটা নাগাদ মৃত্যু হয় অভিলাষার।

অভিলাষার অভিনীত বেশ কয়েকটি বিখ্যাত মারাঠি ফিল্ম হল, ‘বায়কো দেখা কা বায়কো’, ‘তে আট দিবস’, ‘তুঝা মাঝা অ্যারেঞ্জ ম্যারেজ’। এছাড়াও মারাঠি টেলিভিশনের জনপ্রিয় শো ‘বাপমানুষ’-এ অভিলাষার অভিনয় নজর কেড়েছিল। তবে হিন্দি ফিল্মেও অনবদ্য অভিনয় করেছিলেন অভিলাষা। ‘ছিছোরে’, ‘গুড নিউজ’, ‘মালাল’, ‘বদ্রীনাথ কি দুলহনিয়া’-য় অভিলাষার সাবলীল অভিনয় প্রশংসিত হয়েছিল। ডিজনি হটস্টারের ‘ক্রিমিনাল জাস্টিস’-এও অভিনয় করেছেন অভিলাষা। সঞ্জয় জানিয়েছেন, বলিউডে কেরিয়ার তৈরী করার জন্য প্রচুর প্ল‍্যান ছিল অভিলাষার। এমনকি তিনি প্রযোজনা সংস্থাও খুলতে চেয়েছিলেন। কিন্তু করোনা থামিয়ে দিল সব কিছু। অভিলাষার মৃত্যুতে কার্যতঃ শোকের ছায়া নেমে এসেছে মারাঠি ফিল্ম ইন্ডাস্ট্রিতে। বহু তারকা অভিলাষার মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন।

সুশান্তের পর ফের প্রয়াত 'ছিছোরে' সিনেমার আরেক অভিনেত্রী, শোকের ছায়া অভিনয় জগতে!
 

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media