whatsapp channel
BollywoodHoop Plus

মা হতে চলেছেন বলিউডের ‘নাগিন’, বেবি বাম্প নিয়ে প্রকাশ্যে এলেন জনপ্রিয় অভিনেত্রী

২০১৩ সালে ভালোবেসে বিয়ে করেছিলেন অনিতা হাসানানদানি ও রোহিত রেড্ডি। তারপর থেকেই শুরু হয় তাঁর ও রোহিতের সুখের সংসার। আর দুদিন পেরোলে সপ্তম বিবাহ- বার্ষিকীতে পা দেবেন। এবছরের বিবাহ -বার্ষিকী অন্য বারের থেকে বেশি স্পেশাল। কারণ এবার করোনা সময়ে বাড়িতে আসতে চলেছে ছোট্ট ফরিস্তা। আর এই ছোট্ট শিশুর আগমনের বার্তা মজার ছলে একটি ভিডিয়োতে সকলকে জানালেন অনিতা।

আর এর মধ্যেই স্বামী রোহিত নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে স্ত্রীর নতুন ছবি পোস্ট করলেন যা মুহূর্তেই ভাইরাল। কী সেই ছবি? একনজরে দেখে নেওয়া যাক। অনীতা একটি আকাশী নীল কূর্তি আর কানে সিলভার কানের দুল পরিহিত আর রোহিত সাদা শার্ট আর জিন্স হাতে ঘড়ি পড়ে পোজ দিয়ে ছবি তুললেন। ছবিতে দেখা গেল, দুজন দুজনের দিকে একনজরে তাকিয়ে আছেন আর রোহিত স্ত্রীর নিউ বেবি উইথ মায়ের যত্ন নিচ্ছেন। আর ক্যাপশানে লিখলেন, “এখানে কোনও ভিজ্যুয়াল এফেক্ট নেই পুরোটাই বাস্তব”। এই ছবি পোস্টের সাথে অনেক শুভেচ্ছাবার্তা এসেছে। যেমন অভিনেতা টাইগার শ্রফ কমেন্টে কনগ্রাজুলেশনের সাথে চারটি হার্ট ইমোজি দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন এই লাভ বার্ডসকে।

ছোট পর্দা হোক কিংবা বড় পর্দা সবেতেই নিজের অভিনয়ের জন্য দর্শকের মন জয় করেছেন অনীতা। একটি সংবাদমাধ্যমে অনীতাকে প্রশ্ন করা হয়, নতুন সদস্যকে নিয়ে পরবর্তীকালে কাজের ক্ষতি হবে না তো? তখন এই প্রসঙ্গে অভিনেত্রী জানিয়েছেন,”আমি কাজ করতে ভালোবাসি। অভিনয় ভালোবাসি। ছোট পর্দা হোক বা বড় পর্দা আমি অভিনয় করতে পারছি। আপাতত কাজ নয়, যে ছোট্ট মানুষটি আসছে আমি তাঁকে নিয়েই ভাবতে চাই। ছোট্ট বিরতি চেয়ে নেব দর্শকদের কাছ থেকে।” তাহলেই বোঝাই যাচ্ছে তিনি পুরোপুরি অভিনয় থেকে ছুটি নিচ্ছেননা। সন্তানের আগমনের পর একটা ব্রেক নিয়ে আবার নিজের অভিনয় জগতে ফিরে আসবেন খলনায়িকা।

 

View this post on Instagram

 

No visual effects here! That bump is real!

A post shared by Rohit Reddy (@rohitreddygoa) on

whatsapp logo