BollywoodHoop Plus

Akshay-Raveena: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস! অক্ষয়ের বিরুদ্ধে বিস্ফোরক রবীনা

রবীনা ট‍্যান্ডন (Raveena Tandon) বলিউডের ভার্সেটাইল অভিনেত্রীদের মধ্যে অন্যতম। ‘আরণ্যক’-এ তাঁর অভিনয় প্রশংসিত হয়েছে। একসময় বলিউডে রবীনা ও অক্ষয়কুমার (Akshay Kumar)-এর জুটি ছিল বিখ্যাত। সুপারহিট হিন্দি ফিল্ম ‘মোহরা’-য় অক্ষয়ের সাথে রবীনার অনস্ক্রিন রসায়ন নজর কেড়েছিল। কিন্তু অনস্ক্রিনের গন্ডি ছাড়িয়ে এই জুটি অফস্ক্রিন সম্পর্কেও জড়িয়ে পড়েছিলেন।

গোপনে বাগদান হয়েছিল অক্ষয় ও রবীনার। কিন্তু এরপরেই অক্ষয়ের একাধিক সম্পর্কের ব্যাপারে জানতে পারেন তিনি। রবীনার সাথে সম্পর্কে থাকাকালীন অক্ষয় এর আগেও বহু নায়িকার সাথে সম্পর্ক তৈরি করেছিলেন। কিন্তু তা জানতে পেরে বেশ কয়েকবার তাঁকে ক্ষমা করে দিয়েছিলেন রবীনা। অক্ষয় তাতেও শুধরাতে চাননি। ফলে একপ্রকার বাধ্য হয়েই বাগদানের পর তা ভেঙে দিতে বাধ্য হয়েছিলেন রবীনা। কিন্তু সেই সময় এই বিষয় নিয়ে মুখ না খুললেও পরবর্তীকালে কয়েকটি সাক্ষাৎকারে রবীনা জানিয়েছেন অক্ষয়ের বিশ্বাসঘাতকতার কথা। এই ঘটনার ফলে যথেষ্ট অপমানিত হয়েছিলেন রবীনা। ফলে সম্পর্ক ভেঙে দেন তিনি।

পরবর্তীকালে শিল্পপতি অনিল থাডানি (Anil Thadani)-কে বিয়ে করেন রবীনা। কিন্তু এই বিয়েও ছিল বিতর্কিত। অনিল পূর্বেই বিবাহিত ছিলেন। রবীনার সাথে তিনি বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়িয়েছিলেন। ফলে অনিলের স্ত্রী একটি নাইটক্লাবে পার্টি চলাকালীন রবীনাকে অপমান করেন। রবীনাও তাঁর মাথায় আইসক্রিম ঢেলে দিয়েছিলেন বলে শোনা যায়। পরবর্তীকালে অনিলের বিবাহ বিচ্ছেদ হয়ে যায় ও তিনি রবীনাকে বিয়ে করেন। বিয়ের আগেই মাত্র একুশ বছর বয়সে দুই কন্যাকে দত্তক নিয়েছিলেন রবীনা। দুই কন্যার নাম ছায়া (Chaya) ও পূজা (Puja)।

বিয়ের পর এক পুত্রসন্তান ও এক কন্যাসন্তানের জন্ম দিয়েছেন রবীনা। তাঁর পুত্রের নাম রণবীরবর্ধন (Ranveer Bardhan) ও কন্যার নাম রাশা (Rasha)। অপরদিকে বিয়ে হয়ে গিয়েছে রবীনার দত্তক কন্যা ছায়ার। তাঁরও এক সন্তান রয়েছে।

whatsapp logo