Hoop PlusTollywood

নিজেই জানালেন মনের কথা, বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেত্রী ঋতাভরী!

শাস্ত্রে কি সত্যি বলা আছে যে মেয়েরা পুজো করতে পারে না। নাকি শাস্ত্রে কোথাও বলা আছে যে বিবাহ মাত্রই কন্যাদান আবশ্যিক। এমনও কোনো বিধানও কোথাও লিখিত নেই যে ঋতুমতী অবস্থায় পুজো করা মস্ত বড় পাপ। এবারভেই রীতিনীতি ভাঙার পালা। মেয়েরা সব পারে। মেয়েরা নারায়ণের পুজো থেকে কন্যাদান সবই করতে পারে। এমনই ছক ভাঙার গল্প বলেছেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। পুরোনো ভাবনা চিন্তা পাল্টাতে বললেন ঋতাভরী।

সিনেমাতে ঋতাভরী যেমন আধুনিকতার পরিচয় দিলেন ঠিক তিনি রিয়েল জীবনে ততটাই আধুনিক। টলিউডের স্টাইল আর ফ্যাশন সেন্স বললেই মাথায় আসে অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। তিনি যে একজন বিখ্যাত ফ্যাশন আইকন তা বললেও কম হবে অভিনেত্রীর উদ্দেশ্যে। তিনি যদি একটি ছবি শেয়ার করেন তা নিমেষে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। একের পর এক সাড়া জাগানো ছবি দিয়ে রাতের ঘুম কেড়েছেন এই বঙ্গ ললনা। কখনও ছাপোষা বাঙালি তো কখনও গৃহবধু, আবার কখনো সাদা অন্তবাসে বোল্ড ফটোশুট সর্বদা নিজেকে মাতিয়ে রেখেছেন অভিনেত্রী ঋতাভরী।

ওরে মন’-এর পর নতুন মিউজিক ভিডিয়ো নিয়ে হাজির হচ্ছেন এই বঙ্গ ললনা। শুধু গান গাইবেননা গান ও লিখছেন এই নায়িকা। হিন্দি এবং বাংলা দুই ভাষাতে তৈরি হয়েছে এই গান। ইতিমধ্যেই গানের মিউজিক ভিডিয়োর শ্যুটিংও সেরে ফেলেছেন অভিনেত্রী।  ‘রঙ্গি সারি গুলাবি’ গানের কিছু অংশ নিজের লেখা গানের মধ্যে লিখেছেন তিনি। তাঁর সাথে গলা মিলিয়েছেন বলিউডের জনপ্রিয় শিল্পী স্বানন্দ কিরকিরে। অভিনেত্রীর সঙ্গে এই গানের মিউজিক ভিডিয়োয় দেখা মিলবে পাভেল গুলাটি। বাংলায় প্রথম কাজ করছেন পাভেল। ‘থাপ্পর’ ছবিতে তাপসী পান্নুর বিপরীতে এই অভিনেতা কাজ করেছেন। হাতে এখন একের পর এক কাজ। আবার অঙ্কুশের সাথে জুটি বেঁধে এফ.আয়ার সিনেমাতে কাজ করছেন।

প্রথমে টেলি ধারাবাহিক ‘ওগো বধূ সুন্দরী’র ধারাবাহিক দিয়ে মিষ্টি মেয়েটির পথ শুরু হয়ে। সেই মিষ্টি মেয়ে এখন অনেক বড়ো। এই মেয়েকে অনেকে গার্লফ্রেন্ড বা স্ত্রী হিসেবে দেখতে চান। কিন্তু এই অভিনেত্রী কাকে মন দিয়েছেন তা কি জানা? তার মধ্যে আবার কিছুদিন আগে মেয়েকে বিয়ে দেওয়ার কথা না বলে বলে আমার মেয়েকে কেউ ভুলেও কেউ বিয়ে করবেনা বলে একটি ভিডিয়ো শেয়ার করলেন। নেপথ্যে অবশ্য কারণ অন্য ছিল পুরোটাই ছিল মজার ছলে। আসলে মেয়ে খুব মুডি। মেয়ের মুড দেখে মাকে ব্রেকফাস্ট বানাতে হয় তাহলে স্বামীকে কতটা সহ্য করতে হবে স্ত্রীর মুড তাই এই সাবধানতা। অবশ্য মেয়ে গোপন কম্ম ফাঁস হওয়ার জেরে মাকে সরিয়ে নিয়ে যায়।

সম্প্রতি অভিনেত্রী এবার নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বিয়ের কথা জানালেন। অভিনেত্রী যে নিজের ইন্সটাগ্রাম পেজে কতটা সক্রিয় তা তার পেজে উঁকি মারলেই বোঝা যায়। সেখানেই একটি ভিডিয়ো করলেন এবার। আসলে টলিউডে এখন বিয়ের মরশুম চলছে। অনির্বাণের পর সাত পাক ঘুরতে চলেছেন গৌরব-দেবলীনা, নীল-তৃণা, অঙ্কুশ ঐন্ড্রিলা। এবার অভিনেত্রীকে ও বিয়ের কথা ফ্যানেরা জিজ্ঞেস করলে তিনি হাসিমুখে বললেন,”সেটা এখন বলা যাবে না”। ক্রমশ প্রকাশ্য এর মানেই বোঝা যাচ্ছে তিনি একটু সাসপেন্স রাখতে চাইছেন। কিন্তু প্রশ্ন পাত্র কি ঠিক আছে নাকি পরে ঠিক করবেন। অবশ্য তা সময়ে বলে দেবে এখন অভিনেত্রী নিজের কেরিয়ার, মডেলিং আর পড়াশোনাকেই প্রাধান্য দিচ্ছেন।

Related Articles