whatsapp channel

Sohini Sarkar: ফুল দিয়ে ঢাকা গোপনাঙ্গ, সোহিনীর টপলেস অবতার দেখে বেকাবু নেটিজেনরা

টলিউড ইন্ডাস্ট্রির মিষ্টি নায়িকাদের মধ্যে যাঁর নাম না নিলেই নয়, তিনি হলেন সোহিনী সরকার (Sohini Sarkar)। মিষ্টতা এবং হটনেসের এক দুর্দান্ত কম্বিনেশন তিনি। বহু পুরুষের রাতের ঘুম ওড়াতে সিদ্ধহস্ত সোহিনী…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

টলিউড ইন্ডাস্ট্রির মিষ্টি নায়িকাদের মধ্যে যাঁর নাম না নিলেই নয়, তিনি হলেন সোহিনী সরকার (Sohini Sarkar)। মিষ্টতা এবং হটনেসের এক দুর্দান্ত কম্বিনেশন তিনি। বহু পুরুষের রাতের ঘুম ওড়াতে সিদ্ধহস্ত সোহিনী নিজেও অবশ্য প্রেম করছেন। তাঁর সম্পর্কে জড়ানোর খবরে অনেকেরই মন ভেঙেছিল। আবার এই জুটির ব্যাপারে নতুন নতুন আপডেট জানতেও মুখিয়ে থাকেন নেটিজেনরা।

Advertisements

সোশ্যাল মিডিয়ায় সোহিনীর জনপ্রিয়তা দেখার মতো। তাঁর এক একটি পোস্টের জন্য হা পিত্যেশ করে অপেক্ষা করে থাকেন অনুরাগীরা। সোহিনীও হতাশ করেন না তাঁদের। নিজের নতুন সিনেমা নিয়ে আপডেট দেওয়ার পাশাপাশি ভাগ করে নেন ব্যক্তিগত জীবনের বিভিন্ন মুহূর্তের ছবি, ভিডিও। ফটোশুটের ছবির পাশাপাশি কোথাও ঘুরতে গেলে সেই ছবিও শেয়ার করেন তিনি। সম্প্রতি সোহিনীর কয়েকটি ছবি বেশ নজর কেড়েছে নেটিজেনদের।

Advertisements

Advertisements

সাহসী ফটোশুট করতে সোহিনীর জুড়ি মেলা ভার। নিজের লুক নিয়ে পরীক্ষা নিরীক্ষা করতেও ভালোবাসেন তিনি। সম্প্রতি টপলেস অবস্থায় কিছু ফটোশুট করেছেন অভিনেত্রী। লাল রঙের একটি ঘাগড়ার সঙ্গে অনাবৃত উর্দ্ধাঙ্গ ঢেকেছেন সাদা ফুলের মালায়। তাঁর চুলের বিনুনিতেও লাগানো ফুলের মালা, হাত রাঙানো আলতায়, স্মোকি আইজের সঙ্গে আলো আঁধারি সেটে ফটোশুট করেছেন সোহিনী। অভিনেত্রীকে দেখে মুগ্ধ নেটিজেনরা। অভিনেত্রী শ্রুতি দাস লিখেছেন, ‘ক্রাশ’, অনিন্দিতা রায়চৌধুরী লিখেছেন, ‘আহা’। একজন মজা করে লিখেছেন, ‘এই ছবি দেখে হুড়হুড় করে গরম চলে আসবে’।

Advertisements

প্রসঙ্গত, এই মুহূর্তে শোভন এবং সোহিনীর চর্চিত সম্পর্ক টক অফ দ্য টাউন বলা যায়। সম্পর্কে সেভাবে আনুষ্ঠানিক শিলমোহর না দিলেও তাঁদের ঘনিষ্ঠতা এখন সর্বজন বিদিত। একসঙ্গে ঘুরতে গিয়ে সোহিনীর সঙ্গে ছবি শেয়ার করেও মুছে দিয়েছিলেন শোভন। যদিও ততক্ষণে তা ভাইরাল হয়ে যায়। সম্প্রতি একটি গান গাওয়ার ভিডিও শেয়ার করে সঙ্গীতশিল্পী জানান, ‘যে সরকার পরিবর্তনশীল নয়’ তাঁর অনুরোধেই এই গান। কারোরই বুঝতে বাকি থাকেনি যে মানুষটি আসলে সোহিনী সরকার। আবার বিয়ে বাড়ি থেকে শোভন সোহিনীর একটি যুগল ছবিও ভাইরাল হয়েছিল। তবে এখনও সম্পর্কে আনুষ্ঠানিক শিলমোহর দেননি তাঁরা।

whatsapp logo
Advertisements
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই