Advertisements

Deepika Padukone: রণবীর নয়, ভিন ডিজেলের সন্তানের মা হতে চাইলেন দীপিকা পাড়ুকোন!

Avatar

Nilanjana Pande

Follow
Advertisements

দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) -এর সাথে রণবীর সিং (Ranveer Singh)-এর বিয়ের পাঁচ বছর অতিক্রান্ত। কিন্তু এখনও তাঁদের জীবনে সন্তানের আগমন ঘটেনি। এর মধ্যেই দীপিকা কয়েকবার হাসপাতালে ভর্তি হলে অনেকে অনুমান করেছিলেন, তাঁদের সংসারে আসতে চলেছে নতুন অতিথি। কিন্তু পরে জানা যায়, দীপিকার প‍্যানিক অ্যাটাকের কারণে তাঁকে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল। তবে প্রকৃতপক্ষে, রণবীরের সন্তানের মা হতে চান না দীপিকা। সাম্প্রতিক কালে নিজেই এই কথা জানিয়েছেন দীপিকা।

কিছু দিন আগে করণ জোহর (Karan Johar) সঞ্চালিত টক শো ‘কফি উইথ করণ’-এ বিশেষ অতিথি হয়ে এসেছিলেন রণবীর ও দীপিকা। সেই সময় তিনি জানিয়েছিলেন, রণবীরের সাথে সম্পর্কে থাকাকালীন দীপিকা আরও কয়েকজন পুরুষের সাথে মেলামেশা করতেন। কিন্তু রণবীরের প্রতি তাঁর আকর্ষণ ছিল অন্য রকম। সাক্ষাৎকার-এর এই অংশটি নেটদুনিয়ায় ভাইরাল হওয়ার পর দীপিকা যথেষ্ট সমালোচিত হয়েছেন। কিন্তু এর মধ্যেই আমেরিকার জনপ্রিয় অনুষ্ঠান এলেন ডিজেনেরসের টক শোয়ে উপস্থিত হয়ে দীপিকা জানিয়েছেন, তিনি ভিন ডিজেলের সন্তানের মা হতে চান। শোয়ে দীপিকাকে প্রশ্ন করা হয়েছিল, ‘এক্স এক্স এক্স : দ্য জেন্ডার কেজ’ ফিল্মে তাঁর সাথে ভিন ডিজেলের অনস্ক্রিন রসায়ন যথেষ্ট সুন্দর ছিল। ফলে ছড়িয়ে পড়ে তাঁদের অফস্ক্রিন রসায়নের গুঞ্জন। তা সত্যি কিনা জিজ্ঞাসা করা হলে দীপিকা উত্তর দেন, তাঁর মাথায় হয়তো ভিন ডিজেলের সন্তানের মা হওয়ার ইচ্ছা ঘোরা-ফেরা করছে।

এই সাক্ষাৎকারটি যথেষ্ট পুরানো হলেও আবারও তা নতুন করে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। 2017 সালে ‘এক্স এক্স এক্স: দ্য জেন্ডার কেজ’-এর মাধ্যমে দীপিকার হলিউড ডেবিউ ঘটেছিল। কিন্তু তার আগেই 2015 সালে রণবীরের সাথে গোপনে বাগদান সেরেছিলেন তিনি। কিন্তু বর্তমানে এই সাক্ষাৎকারটির কারণে অনেকেই বলতে শুরু করেছেন, দীপিকা আদৌ রণবীরের যোগ্য নন।

এর আগেও বারবার রণবীরের সাথে দীপিকার বিবাহ বিচ্ছেদের গুঞ্জন রটেছে। কিন্তু দুইজনেই তা গুজব বলে উড়িয়ে দিয়েছেন।

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow