whatsapp channel

Rituparna Sengupta: বয়সকে পাত্তা না দিয়ে কালো পোশাকে এটা কি করলেন ঋতুপর্ণা!

বাংলা সিনে জগতে ঋতুপর্ণা সেনগুপ্ত এখনও সিজিলিং হট। বয়স ৫০ পার করলেও তাকে দেখে বোঝার উপায় নেই, শরীরে মনে দুই দিকেই সমান তারুণ্য ধরে রেখেছেন তিনি। একটা সময় দাপিয়ে বাংলা…

Avatar

Susmita Kundu

Advertisements
Advertisements

বাংলা সিনে জগতে ঋতুপর্ণা সেনগুপ্ত এখনও সিজিলিং হট। বয়স ৫০ পার করলেও তাকে দেখে বোঝার উপায় নেই, শরীরে মনে দুই দিকেই সমান তারুণ্য ধরে রেখেছেন তিনি। একটা সময় দাপিয়ে বাংলা সিনেমায় কাজ করেছেন। প্রসেনজিৎ এর সঙ্গে তার জুটি ছিল সুপার হিট। মানুষ চুটিয়ে উপভোগ করত সেই সময়কার বাংলা সিনেমা। তবে, ‘আলো’ দিয়ে ঋতুপর্ণা এক অন্য আঙ্গিক তৈরি করেন দর্শকদের মনে। দর্শকরা বুঝতে শুরু করে শুধু কমার্শিয়াল সিনেমা নয়, ঋতুপর্ণা (Rituparna Sengupta) সব রকম সিনেমার জন্য দুর্দান্ত। যদি কেউ ঋতুপর্ণার ‘প্রাক্তন’, ‘বেলাশুরু’, ‘দৃষ্টিকোণ’, ‘পারমিতার একদিন’ দেখে থাকেন, অন্যদিকে যদি কেউ ‘তৃষ্ণা’, ‘গরীবের সন্মান’, ‘মায়ের অধিকার’ দেখে থাকেন তাহলে বুঝবেন যে তিনি কতটা ভার্সেটাইল অভিনেত্রী।

Advertisements

সম্প্রতি, এই অভিনেত্রীর একটি ফটোশ্যুট দর্শকদের মনে জায়গা করে নিয়েছে। যেখানে তাকে দেখা যাচ্ছে একটি কালো স্লিভলেস গাউনে। যারা মোটামুটি অনলাইন শপিং করেন তারা এই ড্রেসটি দেখেছেন। এই ব্ল্যাক ড্রেসটি বিভিন্ন রঙের মধ্যে পাওয়া যায়। লাল, সবুজ, হলুদ তিনটি রঙেই পাওয়া যায় অনলাইন শপিং করতে চাইলে। সেরকমই একটি ব্ল্যাক ড্রেসে সেজে ওঠেন ঋতুপর্ণা।

Advertisements

অবশ্যই অভিনেত্রী একজন সুন্দরী ও লাস্যময়ী। বয়স ৫০ পার করেও তিনি তার ফিগার ও সৌন্দর্য দুইই ধরে রাখতে পেরেছেন। স্বামী সন্তানের সঙ্গে বিদেশে থাকলেও কলকাতার টানে বারবার ফেরেন। আসলে টলিউড হল তার দ্বিতীয় সংসার, তাই কাজের জন্য তাকে বারবার ফিরতে হয় কলকাতায়।

Advertisements

Advertisements

অভিনেত্রী সম্প্রতি যেই ফটোশ্যুট করিয়েছেন এই ড্রেসটি আপনিও কিনে নিতে পারেন। সামনেই পুজো। নবমী নাইটে এরকম একটা ড্রেস কিন্তু ক্যারি করা যায়। যেহেতু গরম রয়েছে তাই এরকম স্লিভলেস পোশাক দারুন হবে নবমী নাইটের জন্য, প্রয়োজনে আপনি একটা ব্ল্যাক বা হোয়াইট শর্ট শ্রাগ চাপিয়ে নিলেন কাঁধে। হালকা জুয়েলারি ও হিল তোলা জুতোর সঙ্গে এই পোশাক খুবই সুন্দর করে ব্যালান্স হবে।

whatsapp logo
Advertisements