whatsapp channel

ভ্যাকসিন নিয়ে নতুন সিনেমার শ্যুটিং ফ্লোরে ফিরলেন বিগ-বি, সঙ্গী অভিনেত্রী রশ্মিকা মন্দনা

দিন দিন মুম্বাইতে করোনা আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। এই কঠিন পরিস্থিতিতে শেষমেশ করোনার টিকা নিলেন অমিতাভ বচ্চন৷ গত বৃহস্পতিবার বিকেলে করোনা টিকা নিয়ে টুইটে নিজেই এই খবর দেন বিগ বি৷…

Avatar

HoopHaap Digital Media

দিন দিন মুম্বাইতে করোনা আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। এই কঠিন পরিস্থিতিতে শেষমেশ করোনার টিকা নিলেন অমিতাভ বচ্চন৷ গত বৃহস্পতিবার বিকেলে করোনা টিকা নিয়ে টুইটে নিজেই এই খবর দেন বিগ বি৷ টুইটে অমিতাভ লিখলেন বিকেলে করোনার টিকা নিয়েছেন৷ সব ঠিকঠাক আছেন। টীকা নিয়ে পরবর্তী সিনেমাতে অভিনয় করার সিদ্ধান্ত নিয়ে নিয়েছেন বিগ বি।

বেশ কয়েকদিন ধরেই বলিপাড়াতে গুঞ্জন চলছিল নতুন সিনেমাতে অভিনয় করবেন। ‘সুপার ৩০’ পরিচালক বিকাশ বহেল পরিচালিত ‘গুডবাই’ সিনেমাতে অভিনয় করতে চলেছেন বিগ বি৷ এই শুক্রবার থেকে শুরু হয়ে গেল ‘গুডবাই’-এর শ্যুটিং। এই ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে অমিতাভ বচ্চন ও রশ্মিকা মন্দানাকে। ৪ এপ্রিল থেকে বিগ বি শুরু করবেন এই নতুন সিনেমার শ্যুটিং এর কাজ। এই প্রথমবার রুপোলি পর্দাতে অমিতাভ বচ্চনের সঙ্গে কাজ করতে চলেছেন অভিনেত্রী রশ্মিকা মন্দানা। রশ্মিকার এই সিনেমা নিয়ে দ্বিতীয় ছবি।

রশ্মিকা ইতিমধ্যেই শ্যুটিং শুরু করে ফেলেছেন। সিনেমার শ্যুটিং এর কাজ গত ২৩ মার্চ থেকেই শুরু হওয়ার কথা ছিল। কিন্তু অভিনেতার চোখে অস্ত্রপোচারের জন্য শ্যুটিং পিছিয়ে যায়। গতকাল হয়েছে সিনেমার শুভ মহরত। ছবির অন্যতম প্রযোজক একতা কাপুর। আর তিনি নিজেই নিজের সোশ্যাল মিডিয়ায় ক্ল্যাপস্টিকের ছবিও পোস্ট করেছেন। বোঝাই যাচ্ছে করোনাবিধি মেনে জোরকদমে শুরু হয়েছে সিনেমার শ্যুটিং এর কাজ। মুম্বইয়ের ফিল্মসিটিতেই শুরু হল ছবির প্রথম অংশের শ্যুটিং। প্রায় এক মাস চলবে প্রথম অংশের শ্যুটিং। এরপর গোটা টিম উড়ে যাবে চণ্ডীগড়ে। তারপর হরিদ্বারে।

‘গুড বাই’ সিনেমাটি মূলত ফ্যামিলি ড্রামার মোড়কে বানানো। একতা কাপুর এক সাক্ষাৎকারে জানিয়েছেন, এই সিনেমা দর্শক দেখলে অনেক পরিবারই নিজেদের পরিবারের গল্প খুঁজে পাবেন। প্রসঙ্গত, রশ্মিকার প্রথম ছবি ‘মিশন মঞ্জু’। এই সিনেমার শ্যুটিং ইতিমধ্যেই সেরে ফেলেছেন অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে। সেই ছবিতেও মুখ্য চরিত্রে রয়েছেন রশ্মিকা। ইতিমধ্যে বৃহস্পতিবার মুম্বইতে শুরু হয়েছে এই নতুন সিনেমার শ্যুটিং এর কাজ। এই ছবির বেশির ভাগ অংশের শ্যুট হবে চণ্ডীগড় এবং হরিদ্বারে। কিছুটা অংশ মুম্বইতে।

 

View this post on Instagram

 

A post shared by Erk❤️rek (@ektarkapoor)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media